পীরগঞ্জের দুই মাস রাস্তার ধারে পড়ে থাকা মহিলা পেল  হুইলচেয়ার 

সিটিভি নিউজ।।    সফিকুল ইসলাম শিল্পী, রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে রাস্তার ধারে পড়ে থাকা, দুই পা ভাঙ্গা সালেহা আক্তারের পাশে দাঁড়ালেন আমরা পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতি।

শনিবার (৮অক্টোবর) ‘পীরগঞ্জবাসী ঢাকায় থাকি’ কল্যাণ সমিতি পক্ষ থেকে একটি হুইল চেয়ার নিয়ে দুই পা ভাঙ্গা সালেহা আক্তারের পাশে দাঁড়ালেন পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতি।

স্থানীয় সূত্রে জানা যায়, সালেহা আক্তার প্রায় ২ মাস আগে রাজশাহী রেল স্টেশন এলাকায় পিছন থেকে ধাক্কা দিয় ট্রেন থেকে ফেলে দেওয়ার ঘটনা ঘটে। পরে তার দুই পা ভেঙে যায়।

সালেহা আক্তার পীরগঞ্জ উপজেলা বীরহুলী গ্রামের মৃত আব্দুল মালেকের স্ত্রী । বর্তমান তার তিনটি কন্যা সন্তানের জনক।

সালেহা প্রায় ৫ বছর আগে তার স্বামীকে হারিয়েছেন। তিন কন্যা সন্তানকে নিয়ে মানবেতর জীবন যাপন করছেন দীর্ঘদিন ধরে । তার বড় মেয়ে ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। মেজো মেয়ে মানুষের বাসায় কাজ করেন ছোট মেয়েটাও মানুষের বাসায় কাজ করেন। সালেহা আক্তার কে দেখা শুনার করার মত আপন বলতে কেউ নেই। এমন মানবেতর জীবন নিয়ে
প্রায় দুই মাস রাস্তার ধারে পড়ে থাকা সালেহা
সংবাদকর্মীর নজর পড়ে। এ অসহায় মহিলার ছবিটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এরপর পাশে দাঁড়ান পীরগঞ্জবাসী কল্যাণ সমিতি, তারপর খবর পেয়ে ছুটে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার নজির, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আক্তারুল ইসলাম , পীরগঞ্জ থানার অফিসার ইন চার্জ  জাহাঙ্গীর আলম।

পীরগঞ্জবাসী কল্যাণ সমিতির পক্ষ থেকে সেই ঢাকা থেকে একটি হুইল চেয়ার নিয়ে ছুটে যায় সালেহা আক্তারের বড় ভাইয়ের বতপালিগাঁও গ্রামে। আমরা পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতির ব্যানারে। পরে সেখানে হুইল চেয়ার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ‘আমরা পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতির সহ- সাধারণ সম্পাদক আব্দুর রহমান দুলাল, সহ- সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ, সাংস্কৃতিক বিষয়ক সহ- সম্পাদক পাভেল রানা, জনশক্তি বিষয়ক সম্পদিক সাইমুন সাইফ নোভা, প্রচার সম্পাদক তানভীর রহমান মিঠু ও সাংবাদিকরা।    সংবাদ প্রকাশঃ  ০৮-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ