পাতা খেল ছাগল; সংঘর্ষে প্রাণ গেল যুবকের দেবীদ্বার হাসপাতালে স্বজনদের আহাজারী

সিটিভি নিউজ।।  এবিএম আতিকুর রহমান বাশার,  দেবীদ্বার(কুমিল্লা)প্রতিনিধি//
ছাগলে কাঠালের চারা খাওয়াকে কেন্দ্র করে একজন নিহত ও অন্তত ৭ জন আহত হয়েছেন।
ঘটনাটি ঘটে বৃহস্পতিবার বেলা আড়াইটায় কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার ৫নং পূর্বধৈর (পশ্চিম) ইউনিয়নের এলখাল গ্রামে। আহত বিল্লাল হোসেন সরকাকে তার ভাবী রীনা আক্তার ও ভাগ্নি সুমি আক্তার দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুমাইয়া আক্তার বিল্লাল হোসেনকে মৃত: ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, ওই গ্রামের বিল্লাল হোসেন ঘটনার দু’দিন আগে ঘরের আঙ্গীনায় কাঠালের চারা রোপন করেন। আজ সকালে প্রতিবেশী মোল্লা বাড়ির মঞ্ছর আলীর ছেলে কালন মিয়া(৩৫)’র একটি ছাগল এসে বিল্লালের কাঠালের চারাগুলো খেয়ে ফেলে। এনিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতা হাতি, মারা মারি শুরু হয়। এতে করে বিল্লাল ও তার ছোটভাই আইয়ুব আলী(৩৫) ও প্রতিপক্ষের কালনসহ উভয় পক্ষের প্রায় ৭ জন আহত হয়। আহতদের দেবীদ্বার, মুরাদনগর ও কুমেক হাসপতালে চিকিৎসা সেবা দেয়া হয়।
নিহত যুবক বিল্লাল হোসেন সরকার(৪২) এলখাল গ্রামের মৃত: ইসমাইল সরকারের ছেলে। বিল্লাল হোসেন পেশায় কৃষক।
নিহত বিল্লালের স্ত্রী নাজমা বেগম জানান, কালনের ছাগল আমাদের কাঠাল গাছের চারা খেয়ে ফেলায় বিল্লাল এ নিয়ে প্রতিবাদ করলে প্রতিপক্ষের কালান ও তার ছেলের নেতৃত্বে ১০/১২ জন লোক দা, ছোড়া, লাঠি নিয়ে আমাদের বাড়িতে এসে হামলা চালায়। এতে আমার স্বামীকে কুপিয়ে মারাত্মক যখম করায় তাকে দেবীদ্বার হাসপাতালে নেয়ার পর মারা যায়।
বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় এ ব্যপারে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন চৌধূরী’র সাথে যোগাযোগ করলে তিনি জানান, ঘটনা শুনেছি, ঘটনাস্থলে আছি। এখনো কোন পক্ষই থানায় এসে অভিযোগ বা মামলা করেননি।

সংবাদ প্রকাশঃ ০৩০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ