পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ৫শ দরিদ্র পরিবার পেল খাদ্য সামগ্রী

সিটিভি নিউজ।।  এবিএম আতিকুর রহমান বাশার,  দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি  ===========
কুমিল্লার দেবীদ্বারে মাহে রমজানকে সামনে রেখে ৫শত হতদরিদ্র পরিবারের মাঝে চাউল, ডাল, বোট, আলু, তেল, চিনিসহ ২২ কেজীর খাদ্য সামগ্রী বিতরণ করেছে ‘বন্ধু উন্নয়ন সংস্থা’।
শনিবার সকাল ১১টায় সংস্থাটির দেবীদ্বারস্থ মোহাম্মদপুর ‘বন্ধু উন্নয়ন সংস্থা’র কার্যালয়ে জিএফবি গ্রæপ ও নিউ জার্সি বাংলাদেশী কমিউনিটির অর্থায়নে ১০ লাখ টাকার ওই খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
‘বন্ধু উন্নয়ন সংস্থা’র চেয়ারম্যান এমএ ওয়াদুদের সভাপতিত্বে এবং জামাল উদ্দিনের পরিচালনায় ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবীদ্বার থানার ওসি মো. নয়ন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরকামতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল ইসলাম, মোহনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, সাবেক সমাজসেবা কর্মকর্তা আব্দুল কাইয়ুম সরকার, ‘বন্ধু উন্নয়ন সংস্থা’ চক্ষু অপারেশনের সমন্বয়ক রাজু আহম্মেদ ও মো. মোশাররফ হোসেন ভ‚ঁইয়া প্রমূখ।
সংস্থার চেয়ারম্যান এমএ ওয়াদুদ জানান, ‘বন্ধু উন্নয়ন সংস্থা’ প্রতিষ্ঠার পর থেকে গত ২২ বছর ধরে বিভিন্ন দাতা সংস্থা ও ব্যক্তির অনুদানে কর্মসংস্থানে ঋণ বিতরণ ছাড়াও দরিদ্র অসহায় মানুষের উন্নয়নে পাশে আছে। প্রতিবছর ১১টি জেলার হাজার হাজার অসহায় ও দুস্থ্যদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী, কোরবানী ঈদে গরুর মাংস, গৃহহীনদের গৃহায়ন, শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, শিক্ষা বৃত্তি প্রদান, শীতবস্ত্র ও খাদ্য সামগী প্রদান, বিনামূল্যে চিকিৎসা, ঔষধ প্রদানে সহায়তায় করে আসছে। বিভিন্ন সময়ে করোনা ও দূর্যোগ অবস্থায় সহযোগীতা ছাড়াও প্রায় ১১ হাজার অসহায় দরিদ্র এবং পুলিশ সদস্যদের চক্ষু চিকিৎসা এবং ছানি অপারেশনে অভ‚তপূর্ব অবদান রেখেছে।

সংবাদ প্রকাশঃ ০৯০৩২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন