ন্যায় বিচার প্রতিষ্ঠাকারীদেরকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হচ্ছে – স্থানীয় সরকারমন্ত্রী

সিটিভি নিউজ ।।     মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, ‘সাংগঠনিক সমৃদ্ধি এবং সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠাকারীদেরকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হচ্ছে। যারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন, সবার রাজনৈতিক ও সকল বিষয়ে বিস্তারিত তথ্য আমার কাছে রয়েছে। একটি পদে একাধিক প্রার্থী থাকলে সবাইকে তো ঐ পদের জন্য মনোনীত করা যায় না। তাই আমরা খোঁজ খবর নিয়ে অপেক্ষাকৃত ভালো ও দক্ষ লোকদের বিভিন্ন পদে পদায়ন করছি। কাউকে সাংগঠনিক, কাউকে জনপ্রতিনিধি, কাউকে শিক্ষা প্রতিষ্ঠানে, কাউকে সামাজিক দায়িত্ব প্রদান করা হয়েছে। এদের মধ্য থেকে যারা পদায়িত পদে দায়িত্ব পালনে ব্যার্থ হচ্ছেন, যথা সময়ে তাদেরকে ঐ পদ থেকে অপসারণ করা হয়।
গতকাল সন্ধ্যায় মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ কর্মী সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।
মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাষ্টার আবদুল কাইয়ূম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন জাকিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক ও উপজেলা যুবলীগ নেতা মোঃ কামাল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক দেওয়ান জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী, যুগ্ম আহবায়ক রুহুল আমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব প্রমুখ। এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০১-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ