“নির্বাচিত হলে দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করবেন -রিফাত )”সীমা মনোনয়ন পেলে রিফাত তো আমার পিছে থাকতো–সাক্কু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি   জানান ====
কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কুর বিরুদ্ধে দুনীূতির অভিযোগ এনেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত। নির্বাচিত হলে দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করবেন তিনি। এর পাল্টা অভিযোগ করে মনিরুল হক সাক্কু বলেছেন, আমি চোর হলে রিফাত বড় চোর। রিফাত হো আর ইউ? উনি কি জজ? সরকার না প্রধানমন্ত্রী। গায়ের জোর বেশি থাকলে স্টেডিয়ামে আসুক। আসেন কোথায় মারপিঠ করবেন, ঘোষণা দিয়ে আসেন। সীমা মনোনয়ন পেলে রিফাত তো আমার পিছে থাকতো। সীমাকে ফেল করাতে।  অভিযোগ পাল্টা অভিযোগে উত্তাপ ছড়িয়ে পড়েছে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে।
ভোটের বাকি ১২ দিন। নানা প্রতিশ্রুতি নিয়ে প্রার্থীরা ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।  শুক্রবার সকালে নগরীর জাঙ্গালিয়া এলাকায় পরিবহন মালিক সমিতি সঙ্গে মতবিনিময় করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত।
এ সময় অভিযোগের তীর ছোড়েন তার প্রাধান প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও সদ্য সাবেক মেয়র মনিরুল হক সাক্কু দিকে। বলেন, সিটি করপোরেশনের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে। সৎ হলে তথ্যপ্রমাণ নিয়ে টাউন হল মাঠে বসতে সাককুকে চ্যালেঞ্জ ছুড়ে দেন রিফাত।
নগরীর ২০ নং ওয়ার্ডে উনাইসার মোড়ে পথসভা করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু। আওয়ামী লীগের প্রার্থীর সঙ্গে বসবেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, দুর্নীতি করলে তা দেখার জন্য সংশ্লিষ্ট সংস্থা আছে। আরফানুল হক রিফাত আমার বিচার করার কে?
নগরীর চর্থা এলাকায় নির্বাচনী প্রচারকালে আরেক স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। তিনি অভিযোগ করেন সাক্কু-রিফাত দুজনেই দুর্নীতিতে জড়িত।
কুমিল্লা সিটি নির্বাচনে মেয়র পদে লড়ছেন ৫ প্রার্থী। প্রচার শেষ হবে ১৩ জুন রাত ৮টায়। ১৫ জুন ভোটগ্রহণ। মোট ভোটার ২ লাখ ২৯ হাজার।সংবাদ প্রকাশঃ  ০৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email