নাসিক নির্বাচন : নৌকা লক্ষাধিক ভোটে জয়লাভ করবে : নানক

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও নাসিক নির্বাচনে আইভীর নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক জাহাঙ্গীর কবির নানক এই জাগরণে নৌকা লক্ষাধিক ভোটে জয়লাভ করবে উল্লেখ করে বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে নির্বাচন পরিচালনা কমিটিতে আমরা যারা আছি, নৌকাকে জেতাতে কাজ করে যাচ্ছি। ভৌগলিক কারণে নারায়ণগঞ্জ আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আইভী এতদিন সুন্দর, সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করেছেন। সে কারণেই তাকে মনোনয়ন দেওয়া হয়েছে। আমরা সবার সহযোগিতা চাই। ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন এবং নৌকাকে দেবেন বলে আমরা বিশ্বাস করি।
শনিবার (৮ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নিচে সিনামন রেস্টুরেন্টে মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে এক মতবিনিময় সভায় সাংবাদিকের প্রশ্নের উত্তরে একথা বলেন আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য।
তিনি বলেন, নারায়ণগঞ্জ একটি শান্তিময় জায়গা। এখানে উন্নয়ন হচ্ছে আইভীর নেতৃত্বে। আরও অনেক চমক আছে যা আমরা এখনই আলোচনা করতে চাই না। আমাদের দলে কোনো দ্বিধাদ্বন্দ্ব বা বিভেদ নেই। এখানে দেখেন সবাই আছে। দল আমাদের আওয়ামী লীগ, নেত্রী আমাদের শেখ হাসিনা। নির্বাচনকে আমরা মনে করি মানুষের দুয়ারে দুয়ারে যাওয়ার একটি সুযোগ।
তিনি আরও বলেন, আমাদের কাছে এখানে কোনো ব্যক্তি বিষয় নয়। এই নির্বাচনে আমি কী অবদান রাখব, দায়িত্ব পালন করব কিনা- তা আমার উপরই নির্ভর করে। যদি আমি ব্যর্থ হই সে জন্য দলের কাছে জবাবদিহি করতে হবে, সে যেই হন না কেন। নৌকার জন্য যদি কাজ না করেন, তাহলে নিজের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হবে। জাতীয় পার্টি (জাপা) আমাদের মহাজোটের সংগঠন। এখানে যিনি আছেন তাকে মনে রাখতে হবে, আমাদের সমর্থন নিয়েই আপনি নির্বাচন করেছিলেন। আশা করি তিনি আমাদের সমর্থন করবেন।
‘এই নির্বাচনে প্রধান হচ্ছে গণসমর্থন। নৌকার পক্ষে জাগরণ সৃষ্টি হয়েছে। এই জাগরণে নৌকা লক্ষাধিক ভোটে জয়লাভ করবে’- উল্লেখ করেন তিনি।
এসময় আরও উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা সভাপতি আব্দুল হাই প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ০৮-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ