নারায়নগঞ্জে শহীদ জিয়া স্মৃতি সংসদের উদ্যোগে শাহাদাত বার্ষিকীতে দিনব্যাপি কর্মসূচি পালন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহামনের ৪১ তম শাহাদাত বার্ষিকী উদযাপন উপলক্ষে শনিবার (৪ জুন) দিন ব্যাপি কর্মসূচি পালন করেছে শহীদ জিয়া স্মৃতি সংসদ। বাদ যোহর চাষাড়া বাগে জান্নাত দারুলউলুম মাদ্রাসায় সকালে কোরআন খতম শেষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে শহীদ জিয় স্মৃতি সংসদ, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা।
জেলা শহীদ জিয়া স্মৃতি সংসদের সভাপতি শহীদুল ইসলাম রিপনের (রিপন মামা) সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন , নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর সেন্টু, বিশেষ অতিথি ছিলেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ২৩ নং কাউন্সিলর আবুল কাউছার আশা, মহানগর শহীদ জিয়া স্মৃতি সংসদের সভাপতি দুলাল মল্লিক।
দিন ব্যাপি কর্মসূচি অংশ হিসেবে সকালে কর্মসূচির উদ্বোধক হিসেবে উদ্বোধন করেন মহানগর বিএনপির সহ- সভাপতি ফখরুল ইসলাম মজনু।
জেলা শহীদ জিয়া স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক নুরে আলম ও মহানগর শহীদ জিয়া স্মৃতি সংসদের সাধারন সম্পাদক ফারুক আহম্মদ রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শহীদ জিয়া স্মৃতি সংসদের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক তমিজ উদ্দিন, মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক আওলাদ হোসেন, ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি বরকত উল্লাহ, সহ-সভাপতি মাহমুদুর রহমান, সেক্রেটারি মাহাবুব খান বাবু, বিএনপি নেতা হাজী আঃ ছাত্তার, জেলা জিয়া স্মৃতি সংসদের সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আদিল, প্রচার সম্পাদক মাহফুজুর রহমান ভূইয়া, সহ-প্রচার সম্পাদক রিয়াজ খান মিন্ট, প্রকাশনা সম্পাদক মিলন খন্দকারসহ প্রমুখ।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দ্স্ ুসবুর খান সেন্টু বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, সার্কের প্রতিষ্ঠাতা, মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাম এদেশের মানুষের হৃদয়ের মণিকোঠায় গেঁথে রয়েছে। শত চেষ্টা করেও দেশপ্রেমিক জনতার হৃদয় থেকে স্বাধীনতার ঘোষক শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না।
তিনি বর্তমান সরকারকে অবৈধ দাবী করে বলেন, এ সরকারের প্রতি দাবী জানিয়ে কোন লাভ হবে জনতাকে সাথে নিয়ে গণঅভ্যুত্থানের মাধ্যমে চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে নির্দলীয় সরকার প্রতিষ্ঠা করতে হবে। তিনি আরো বলেন,শহীদ জিয়ার ৪১তম শাহাদাত বার্ষিকীতে আমাদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে অবৈধ সরকার পতন আন্দোলন বেগবান করে আগামী রাষ্ট্র নায়ক তারেক জিয়াকে বীরের বেশে দেশে ফিরিয়ে এনে দেশবাসীর প্রত্যাশা পূরণ করতে হবে। আগামীতে এ দেশের নেতৃত্ব দেবে তারেক রহমান।
আলোচনা সভা শেষে শহীদ জিয়ার রুহের মাগফিরাত কামনা, মুক্তিযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধা, অবৈধ সরকারে নির্যাতনে নিহত ও গুম হওয়া বিএনপি নেতাকর্মীদের আতœার শান্তি কামনা এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা ও তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন,বাগে জান্নাত দারুলউলুম মাদ্রাসার শিক্ষক মুফতি কামরুল ইসলাম। পরে মাদ্রাসার ছাত্র ও এতিম ছাত্রদের মাঝে রান্না করা খাবার পরিবেশন করা হয়।
সংবাদ প্রকাশঃ  ০৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ