নারায়নগঞ্জে জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদল কর্তৃক আয়োজিত শহরে যুবদলের উদ্যেগে কোরআন খতম, দোয়া ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়েছে।
রবিবার (৩০ মে) সকাল ৮ টায় মাসদাইর তালা ফ্যাক্টরির মোড়ে যুবদলের উদ্যোগে এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জাহিদ হাসান রোজেল।
এসময় উপস্থিত ছিলেন রানা মুজিব, নাজমুল কবির নাহিদ, রশিদুর রহমান রশো, আওলাদ হোসেন, রিটন দে, আক্তার হোসেন খোকন শাহ, ইউনুছ খান বিপ্লব, শওকত খন্দকার, সেলিম আহম্মেদ, রুহুল আমিন, রানা মুন্সি, মোঃ শহিদ, মোঃ মুছা, মোঃ শাহিন, আরিফ হোসেন, মাসুদ আহম্মেদ, মেহেদী হাসান রাজু, মোঃ জামাল প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ