নারায়নগঞ্জের ফতুল্লায় স্ত্রীর মামলায় স্বামী গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী আলামিনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নির্যাতিত স্ত্রী মোসাম্মৎ স্বর্না আক্তার (২৬)।
পুলিশ অভিযুক্ত স্বামী আলামিন (৩৪) কে রবিবার (৮ মে) রাতে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আলামিন ফতুল্লা থানার দেওভোগ আখড়ার এডঃ হুমায়ুন কবিরের ভাড়াটিয়া মোঃ আসাদ মিয়ার পুত্র।
মামলায় উল্লেখ্য করা হয়, ২০২০ সালে পারিবারিক ভাবে বাদী স্বর্নার সাথে গ্রেফতারকৃত আলামিনের বিয়ে হয়। বিয়ের সময় নগদ ৫০ হাজার টাকা ও দেড় ভরি ওজনের স্বর্নালংকার দেওয়া হয়। তারপরও বিয়ের পর থেকে গ্রেফতারকমত আলামিন বাদীকে তার পিত্রালয় থেকে যৌতুক বাবদ আরো আড়াই লক্ষাধিক টাকা নিয়ে আসার জন্য প্রায় সময় নির্যাতন করে আসছিলো। সর্বশেষ চলতি মাসের তিন তারিখ সকাল ১১ টার দিকে স্বামী আলামিন বাদী কে দাবীকৃত আড়াই লক্ষাধিক টাকা পিত্রালয় থেকে এনে দেওয়ার জন্য মারধর করে বাসা থেকে বের করে দেয়।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নজরুল ইসলাম জানায়, স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় স্বামী আলামিনকে রবিবার মধ্যরাতে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email