নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন মেয়র আইভী, বাদল ও চন্দন শীল

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল। সোমবার (২৯ নভেম্বর) দুপুরে দলীয় কার্যালয় থেকে মেয়র আইভীর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির, আদিনাথ বসু ও যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। একইদিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদলও মনোনয়ণপত্র সংগ্রহ করেন। এরআগে রবিবার (২৮ নভেম্বর) মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীলের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার ছেলে অরিজিৎ শীল।
এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল বলেন, আমি নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া চাই। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আামকে যদি দল ও মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্বমানবতার মা শেখ হাসিনা নমিনেশন দেন তাহলে অতীতে আমি যেভাবে দলমত নির্বিশেষে মানুষের জন্য কাজ করে গেছি ভবিষ্যতেও করে যাবো।
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল বলেন, আমি আওয়ামীলীগ করি, বঙ্গবন্ধুর রাজনীতি বিশ্বাস করি। দলের প্রতি আমি অনুগত ও দলের সিদ্ধান্তের প্রতি আমি আস্থাশীল তাই আমি দলীয় ঘোষনা অনুযায়ি নির্দিষ্ট সময়ের মধ্যে দলের প্রতি সম্মান জানিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। আশা করি নারায়ণগঞ্জবাসী ও দল আমার প্রতি সমর্থন করবে। এই নারায়ণগঞ্জের সিটি অধ্যুষিত এলাকাবাসী একটা পরিবর্তন চায় আমিও তা চাই। সিটি এলাকায় যে উন্নয়ন হয়েছে তাতে আমি ও নগরবাসী সন্তষ্ট নয়। এটা কোনো কাঙ্খিত উন্নয়ণ নয়। তাই আমি মনোনয়নপত্র সংগ্রহ করি। আমি নারায়ণগঞ্জবাসী ও সকলের সমর্থন চাই, দোয়া চাই। পাশাপাশি আমি এটাও বিশ্বাস করি আমার প্রতি তাদের দোয়া ও সমর্থন আছে এবং থাকবে।
মেয়র আইভীর মনোনয়নপত্র সংগ্রহ শেষে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষ থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।
প্রসঙ্গত, জানুয়ারি মাসের শেষ সপ্তাহে বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ডিসেম্বরের প্রথম সপ্তাহে তফসিল ঘোষণার কথা রয়েছে। এরই মধ্যে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামীলীগ। আগামী ১ ডিসেম্বর পর্যন্ত ফরম বিক্রি হবে। ৩ ডিসেম্বর মনোনয়ন বোর্ডের এক সভায় মেয়র পদে নৌকার চূড়ান্ত প্রার্থীর নাম নির্ধারিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৯-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ