নারায়ণগঞ্জ সিটি এলাকায় করোনায় ২৪ ঘন্টায় আক্রান্ত ১৫

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় মরণঘাতি করোনাভাইরাসে আরও ১৯ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ১৫ জন, বন্দরে ১ ও রূপগঞ্জে ৩ জন । তবে নতুন করে কোনো মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৪৮ জনেই আছে। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৩৯৭ জনে।
মোট সুস্থ্য হয়েছেন ৬ হাজার ৯৯৫ জন। জেলায় এই পর্যন্ত মোট ৫৩ হাজার ১৮১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৫৪ জনের।
রোববার (১৫ নভেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। শনিবার (১৪ নভেম্বর) এই আক্রান্তের সংখ্যা ছিল ২৩ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৭২৭ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৬৪৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৪৫ জন ও মারা গেছেন ৫জন, আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৬৩৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৬৭২ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ৩৭২ জন ও মারা গেছেন ১২ জন । সংবাদ প্রকাশঃ  ১৫১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ