নারায়ণগঞ্জ সিটির চাষাড়ায় দুই মাদক  বিক্রেতা গ্রুপের সংঘর্ষে নিহত-১ আহত-৩

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় মাদক বিক্রির আধিপত্য নিয়ে মাদক বিক্রেতা সোহাগ ও মিলন গ্রুপের সংঘর্ষে একজন নিহত ও ৩ জন আহত হয়েছে।  নিহতের নাম রুবেল (৩০)। সে শহরের দক্ষিন জামতলা ধোপাপট্টি এলাকার মোরেশেদার বাড়ির ভাড়াটিয়া । নিহত রুবেল লালমনিরহাট জেলার, গিলাবাড়ি গ্রামের বাবলার ছেলে। নিহতের স্ত্রী হামিদা জানায়, সন্ধ্যায়ে সে বাসা থেকে বের হয়ে যায়। আহতদের মধ্যে জুয়েল (৩২) ও সোহাগ (১৮) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোহাগের অবস্থা আশংকাজনক। অপর আহত হাফিজুলকে (১৮) নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২৮ জুন) রাত ১০ টার দিকে চাষাড়া রেল স্টেশন প্লাটফর্মের পাশে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফতুল্লার ইসদাইর বুড়ি দোকান এলাকার একটি মাদক বিক্রেতা গ্রুপ ও রেলস্টেশন এলাকার অপর একটি গ্রুপের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে সোমবার রাত ১০ টার দিকে ধারালো অস্ত্র, লাঠি শোঠা নিয়ে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ধারালো অস্ত্রের আঘাতে ৪জন আহত হয়। তাদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, মামদক নয়। জয়যাত্রা ক্লাবে বসাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এ ক্লাবের আধিপত্য বিস্তারের জন্য বেশ কয়েকদিন ধরে দুই গ্রুপের মধ্যে বিরোধ চলছিল।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ