নারায়ণগঞ্জ শহেরর জল্লারপাড় লেক থেকে দুই মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নাম্বার ওয়ার্ডের জল্লারপাড় এলাকার একটি লেক থেকে দুই কিশোরের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিহতরা হলো, নগরীর পশ্চিম দেওভোগ মাদ্রাসা এলাকার ইকবাল হোসেনের ছেলে ইমতিয়াজ (১৩) ও একই এলাকার জাকির হোসেনের ছেলে মিহাদ (১৪)। তারা পশ্চিম দেওভোগ মাদ্রাসার শিক্ষার্থী। শুক্রবার (৩ জুন) বিকেলে সিটি করপোরেশনের লেক থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
পরিবার সূত্রে জানা যায়, দুপুরে ইমতিয়াজ ও মিহাদ সিটি করপোরেশনের লেকে গোসল করতে নেমেছিল। এরপর আর তাদের খোঁজ মেলেনি। পরে একজনের মরদেহ ভেসে উঠে এবং ফায়ার সার্ভিস তল্লাশি করে অপরজনের মরদেহ উদ্ধার করে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, নাসিকের লেক থেকে আমাদের উদ্ধারকর্মীরা দুজনের মরদেহ উদ্ধার করেছে। তারা হয়তো গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায়।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ