নারায়ণগঞ্জ শহরের নিমতলীতে গৃহবধু গণধর্ষণের শিকার : গ্রেফতার-২

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ শহরের শহরের নিমতলীতে দুই সন্তানের জননীকে দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামরা দায়ের করা হয়েছে। ওই অভিযোগের প্রেক্ষিতে ২ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, মিঠু চন্দ্র দাস (৩৮) ও আবু চন্দ্র সুত্রধার (৪৫)। তারা নগরীর বাপ্পী চত্তর এলাকার কার্তিকের ছেলে ও মৃত পশুরাম চন্দ্র সুত্রধার ছেলে। রবিবার (৬ জুন) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা।
মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার (৪ জুন) রাত সাড়ে ১০টায় মিছু চন্দ্র দাস ভূক্তভোগী নারী দুই সন্তানের জননীকে কাজের কথা বলে নিমতলী তার থাই গ্লাসের দোকানে আসতে বলে। মিঠুর এমন সংবাদের পর ভুক্তভোগী নারী রাত ১১টায় তার দোকানে আসলে মিঠু ও তার সহযোগী অজ্ঞাতনামা ২ জন ব্যক্তি ওই নারীকে নিমতলী এলাকার জনৈক বদিউজ্জমানের ৪র্থ তলার বাড়ীর তৃতীয় তলার একটি কক্ষে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করে। রাত ২টায় অসুস্থ অবস্থায় গৃহবধুকে বিল্ডিং এর নিচে ফেলে রেখে চলে যায়। এই ঘটনায় গণধর্ষণের শিকার ওই নারী কিছুটা সুস্থ হয়ে রবিবার (৬ জুন) রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বাদী হয়ে ধর্ষণের মামলা দায়ের করে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা জানিয়েছেন, আমরা অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে একজনকে আটক করি। পরে দ্বিতীয় দফায় অভিযান চালিয়ে মধ্যরাতে আরেকজনকে আটক করি।

সংবাদ প্রকাশঃ  ০৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ