নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সহ-সভাপতির পরকীয়ায় স্ত্রী শামীমার আত্মহনন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ উল্লাহর পরকীয়ায় একাধিকবার বাধা দিলেও সে সরে না আসায় শেষ পর্যন্ত তার সামনেই শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যা করলো স্ত্রী শামীমা (৩৩)।
সোমবার (৪ আগস্ট) ভোরে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে ২৬ তারিখ রাতে সে স্বামীকে পরকীয়া প্রেমিকার বাড়ি থেকে ধরে এনে তার সামনেই শরীরে আগুন ঢেলে আত্মহত্যা করে।
নিহত শামীমা ফাতেহপুর ইউনিয়নের দক্ষিনপাড়া গ্রামের ইমান আলী মেম্বারের ছেলে। জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ উল্লাহ উপজেলার শিবপুর থানা সংলগ্ন হালিম মোক্তারের ছেলে।
সে উপজেলার আনোয়ারার মেয়ে রোজিনার সাথে দীর্ঘদিন ধরেই পরকীয়ায় লিপ্ত বলে নিহতের ভাই থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু দাবি করেছেন। রোজিনার স্বামী মালয়েশীয়া প্রবাসী।
হাবিবুর রহমান হাবু জানান, এর আগেও একাধিকবার পরকীয়া করায় মোহাম্মদ উল্লাহকে সতর্ক করেছিল শামীমা। এর আগেও ৩ বার আত্মহত্যার চেষ্টা করে স্বামীকে এ পথ থেকে ফেরাতে চায় শামীমা। সর্বশেষ ঈদের আগে ২৬ তারিখ রাতে সে স্বামীকে রোজিনার ঘর থেকে পরকীয়ারত অবস্থা থেকে ধরে নিয়ে আসে। পরে স্বামীর সাথে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রাতে সে শরীরে দুবার আগুন ধরিয়ে দেয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানের ডাক্তাররা জানায়, তার দেহের ৪০ শতাংশ পুরোই পুড়ে গিয়েছিল। মঙ্গলবার ৪ আগষ্ট ভোরে সে মারা যায়।
এদিকে মৃত্যুর পর বিএনপির অনেকেই বিষয়টি নিজেদের মধ্যে মিমাংসা করার জন্য চাপ দিচ্ছে বলে জানা যায়।
এ ব্যাপারে মোহাম্মদ উল্লাহ বলেন, অভিযোগ সত্য নয়। দূর্ঘটনাবশত তার দেহে আগুন লেগে যায়। পরে আমি দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করি।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নিহতের পরিবার কোন অভিযোগ দেয়নি। পুলিশের ধারণা সে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

সংবাদ প্রকাশঃ  ০৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ