নারায়ণগঞ্জ খানপুর করোনা হাসপাতালের অব্যবস্থাপনায় নারীর মৃত্যুর অভিযোগ!

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : করোনার নমুনা নেওয়া হয়েছে, কিন্তু রির্পোট আসেনি, এমন অবস্থায় হাসপাতালের নিয়ম অনুযায়ী আইসিইউ না দেওয়ায় মৃত্যু হয়েছে এক নারীর। এ অভিযোগ মৃতের স্বজনদের।
বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকালে তীব্র শ্বাসকষ্টে খানপুরের করোনা হাসপাতালেই মৃত্যু হয়। পরে পরীক্ষার রির্পোটে জানা যায়, ওই নারী করোনায় আক্রান্ত ছিলেন।
মৃত ওই নারীর নাম কানিজ ফাতেমা (৪০)। সে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ডের বাসিন্দা আমিন হোসেনের স্ত্রী ছিলেন।
আমিন হোসেনের অভিযোগ, ১০টি আইসিইউ বেডের মধ্যে ৯টি খালি থাকার পরেও আমার স্ত্রীকে আইসিইউ দেওয়া হয়নি। আমি বহুবার অনুরোধও করেছি, তারা পাত্তাই দেয়নি।
স্থানীয় ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হোসেন শকু বলেন, আমার চোখের সামনে কাতরাতে কাতরাতে মারা গেলো। আজকে যদি তাকে আইসিইউ দেওয়া হতো, তাহলে তার মৃত্যু হয়তো হতো না। এখানে করোনা হাসপাতালের নামে রোগীদের নিয়ে তামাশা হচ্ছে। এ তামাশা বন্ধে সরকারের উধ্বর্তন কর্র্র্র্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি।
এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর খোরশেদ আলম জানান, এমন পরিস্থিতি সৃষ্টি হলে, করোনার রির্পোট আসতে আসতে তো অনেকেরই মৃত্যু হয়ে যাবে। তাই এই অবস্থায় হাসপাতাল কর্তৃপক্ষকে আরও সচেতন হওয়ার আহ্বান জানাচ্ছি।
এর আগে দুপুরে নামসুন্নাহার (৭০) নামের আরও এক করোনা পজেটিভ হয়ে খানপুর হাসপাতালের আইসিইউতে মৃত্যু হয়েছে। সে মাসদাইলের বাসিন্দা ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email