নারায়ণগঞ্জ আবারো সোহাগ হোসেন জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলায় এ বছর শুদ্ধাচার চর্চা ও সার্বিক কর্মতৎপরতায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে শুদ্ধাচার পুরস্কার পেলেন আড়াইহাজার উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সোহাগ হোসেন। এ উপলক্ষ্যে বুধবার (৩০ জুন) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত একটি সভায় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ উপজেলা নির্বাহী অফিসার আড়াইহাজারকে সম্মানসূচক ক্রেস্ট ও সনদ প্রদান করেন।
প্রসংঙ্গ, তিনি বিগত আড়াই বছর যাবত এ উপজেলায় স্বচ্ছতা ও জবাবদিহিতার সহিত সকল অংশীজনের সাথে সমন্বয় করে সরকার কর্তৃক গৃহিত সামাজিক ও উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নসহ জনগণকে সেবা প্রদান করে আসছেন। এ সময় তিনি করোনা মোকাবেলায় সামগ্রিক কার্যক্রমের সমন্বয় সাধন ও প্রধানমন্ত্রীর উপহার দরিদ্র মানুষের নিকট পৌঁছে দেয়ার ক্ষেত্রে রেখেছেন অগ্রণী ভূমিকা। মানসন্মত শিক্ষা নিশ্চিতের লক্ষ্যে প্রণয়ন করেছেন সকল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য সমন্বিত পাঠ পরিকল্পনা, ৩৬টি মাধ্যমিক বিদ্যালয়ে কিশোর-কিশোরীদের বয়:সন্ধিকাল বিষয়ক কাউন্সেলিং সেন্টার স্থাপন কার্যক্রম চলমান রয়েছে, কিশোরীদের বিশেষ সময়ে স্বাস্থ্য সুরক্ষায় সচেতনে উপজেলার ৩৬ হাজার কিশোরীদের মধ্যে বিতরণ করা হয়েছে স্যানেটারি ন্যাপকিন, নিরাপদ সড়ক আড়াইহাজার বাস্তবায়নে উপজেলার সকল ড্রাইভারদের দিয়েছেন যথাযথ প্রশিক্ষণসহ শিক্ষাণবীশ ড্রাইভিং লাইসেন্স। উল্লেখ্য যে তিনি গত বছরও সার্বিক কর্মতৎপরতায় ঢাকা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছিলেন।

সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ