নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আরও ২১ জন আক্রান্ত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : প্রাণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২১ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ৪ জন, সদরে ৬ জন, আড়াইহাজারে ২ জন, রূপগঞ্জে ৮ জন ও বন্দরে ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ১৭২ জনে। তবে নতুন করে কোন মৃত্যু নেই। জেলায় মৃত্যুর সংখ্যা ১৩০ জনেই আছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৮০২ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৫ হাজার ১৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০০ জনের। মঙ্গলবার (১৮ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৯ জন ও আক্রান্ত ২১ হাজার ৬৮জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪২৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫৮ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৫৭০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁও উপজেলায় আক্রান্ত ৫৪৪ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ২০৬ জন ও মারা গেছেন ১৩ জন।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=