নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আরও ১১ জন আক্রান্ত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় মরণঘাতি করোনাভাইরাসে আরও ১১ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৮ জন, সোনারগাঁয়ে ১ জন, বন্দরে ১ জন ও আড়াইহাজারে ১ জন । এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ১২৪ জনে। তবে নতুন করে মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৪৫ জনেই আছে। মোট সুস্থ্য হয়েছেন ৬ হাজার ৭৮৯ জন। জেলায় এই পর্যন্ত মোট ৪৯ হাজার ৩৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৭৮ জনের।
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (২৮ অক্টোবর) এই আক্রান্তের সংখ্যা ছিল ৯ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২৬ হাজার ৩ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৬০১ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩২৩ জন ও মারা গেছেন ৪ জন, আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৬২২ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৬৩৮ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জ উপজেলায় উপ আক্রান্ত ১ হাজার ৩৩৭ জন ও মারা গেছেন ১২ জন ।

সংবাদ প্রকাশঃ  ২৯১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email