নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ৯ জন আক্রান্ত মোট আক্রান্ত ৫৮২০

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে মরণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৯ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৫ হাজার ৮২০ জন। তবে এই সময়ের মধ্যে নতুন করে কেউ মারা যাননি। এদিকে সুস্থ হয়েছেন ৫ হাজার ৩৮২ জন। আর মারা গেছেন এই পর্যন্ত ১২৫ জন। রোববার (২৬ জুলাই) জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানিয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২ হাজার ১৮ জন, সদর উপজেলায় মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত ১ হাজার ৩৫৫ জন, বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৩৮ ও মারা গেছেন ৩ জন, আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৫৫০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৫০৯ ও মারা গেছেন ১৮ জন এবং রূপগঞ্জ উপজেলায় মারা গেছেন ১০ জন ও আক্রান্ত ১ হাজার ১৫০ জন ।
জেলায় এই পর্যন্ত মোট ৩০ হাজার ৯৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৭৯ জনের।    সংবাদ প্রকাশঃ  ২৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email