নারায়ণগঞ্জে স্কুলের ভেতরে পিটিয়ে ও কুপিয়ে যুবককে হত্যা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভেতরে পিটিয়ে ও কুপিয়ে মোঃ হৃদয় (২৫) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। রবিবার (২০ জুন) সকাল থেকে দুপুরে হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভেতরে হত্যাকান্ডের ওই ঘটনাটি ঘটে। নিহত হৃদয় ফতুল্লার হাজীগঞ্জ উচাবাড়ি এলাকার খোকন মিয়ার ছেলে। সে পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রী ছিল। স্থানীয় মাদক সেবী ও ব্যবসায়িরা হত্যাকান্ডটি ঘটিয়েছে বলে পুলিশ ও এলাকাবাসী প্রাথমিক ভাবে ধারণা করছে। খোকন-সালমা দম্পত্তির ৪ ছেলে ১ মেয়ের মধ্যে নিহত হৃদয় দ্বিতীয় সন্তান ছিল। পুলিশ লাশের পাশ থেকে ছোট একটি ছোরা উদ্ধার করেছে। গত বছর দেশে করোনার সংক্রমন শুরু হলে গত বছরের ১৬ মার্চ সরকারি নির্দেশে সারাদেশের মতো হাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়টিও বন্ধ ছিল। খবর পেয়ে ফতুল্লা থানার ওসি রকিবুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্কুলের আধাপাকা পরিত্যক্ত একটি কক্ষে মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম পড়ে থাকতে দেখা গেছে।
নিহতের বড় ভাই রনি ও ছোট ভাই আবির বলেন, তার ভাই ইলেকট্রিক মিস্ত্রীর কাজ করতো। মাদক সেবী বন্ধু মাহাবুব, রাহাত, সেকান্দার, মাঝি, জামাই পারভেজের সঙ্গে চলাফেরা করায় সেও মাদকাসক্ত হয়ে পড়ে। গত শনিবার রাত ১২টার দিকে বাসা থেকে বের হয় হৃদয়। এরপর রাতে আর বাসায় ফিরেনি। আশপাশের লোকজনের মাধ্যমে রোববার দুপুরে জানতে পারে তার ভাই খুন হয়েছে। স্কুল মাঠে জমে থাকা পানিতে তার ভাইয়ের নিথর দেহ পড়ে রয়েছে। কারও সঙ্গে কোন বিরোধ না থাকলেও তার ভাই খুন হয়েছে বলে তারা দাবি করেন। তবে হত্যার সঙ্গে কারা জড়িত সে ব্যাপারে স্পষ্ট কোন ধারণা তারা দিতে পারেননি।
কাঁদতে কাঁদতে নিহতের মা সালমা বেগম বলেন, বার বার ছেলেটারে নিষেধ করেছিলাম মাদক সেবীদের সঙ্গে না চলতে। শেষ পর্যন্ত নিজের জীবন দিয়ে এর খেসারত দিলো।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, রবিবার সকাল ৯টা থেকে ১০টার সময় স্থানীয় একটি দোকানের সামনে হৃদয়কে দেখেছেন অনেকেই। দুপুর ১২টার দিকে স্কুলের মাঠে হৃদয়ের নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। মাদক সেবী হলেও এলাকাবাসী হৃদয়কে ভাল ছেলে এবং ইলেকট্রিক মিস্ত্রী হিসেবেই জানতো।
খবর পেয়ে স্কুলের প্রধান শিক্ষক আলাউদ্দিন খান ও ম্যানেজিং কমিটির সভাপতি ফয়সাল প্রধান স্কুলে ছুটে আসেন। স্কুলের পরিত্যক্ত কক্ষে মাদকসেবীদের আড্ডা হতো এখবর জানতেন কী না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে উভয়ই না সূঁচক উত্তর দেন। তারা বলেন, করোনার কারণে দীর্ঘদিন স্কুল বন্ধ থাকার সুযোগ নিয়েছে স্থানীয় মাদক সেবীরা।
সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, পুরো স্কুলটি চারপাশে দেয়াল দিয়ে ঘেরা থাকলেও পেছনের একটি দেয়াল কিছুটা নিঁচু। এই নিচু দেয়াল টপকেই ভেতরে প্রবেশ করতো মাদকসেবীরা।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান বলেন, লাশের মাথায় রক্তাক্ত আঘাত এবং দেহের অন্যান্য স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ দেড়শ শয্যা জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ