নারায়ণগঞ্জে র‌্যাব-১১ এর ৩৭ কোটি টাকার ৩৭ হাজার বোতল বিদেশি মদ ধংস

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে জব্দ করা প্রায় ৩৭ হাজার বোতল বিদেশি বিভিন্ন ব্যান্ডের মদ ধংস করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১। ধংস করা মদের বাজার মূল্য প্রায় ৩৭ কোটি টাকা।
আদালতের নির্দেশে বুধবার (২৬ অক্টোবর) দুপুরে সিদ্ধিরগঞ্জে অবস্থিত র‌্যাব-১১’র প্রধান কার্যালয়ের চত্তরে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) এম খুরশিদ হোসেনের উপস্থিতিতে মদগুলো ধংস করা হয়।
এসময় নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফারহানা ফেরদৌস, অন্যান্য ম্যাজিস্ট্রেটগণ এবং নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলসহ উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এটিই র‌্যাব-১১’র মাদক ধংসের প্রথম ঘটনা।
মদ ধংস অনুষ্ঠানে উপস্থিত র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেন, অনেক তরুণ বাড়ি থেকে পালিয়ে জঙ্গী সংগঠনে যোগ দিয়ে কেউ কউ বান্দরবানে আশ্রয় নিয়েছে। তাদের কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। সেখানে জঙ্গীরা এখন দুই ভাগে বিভক্ত হয়ে গভীর দুর্গম এলাকায় আশ্রয় নিয়েছে। তাদের ১ জন না খেতে পেয়ে মারা গেছে। একজন আত্মসমর্পন করেছে। বাকিদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।
র‌্যাব মহাপরিচালক আরো বলেন, সমাজকে মাদকের ভয়াবহ ছোবল থেকে রক্ষা করতে আইন শৃঙ্খলা বাহিনীর অভিযান পরিচালনার পাশাপাশি সমাজের সবাইকে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে।
উল্লেখ্য, গত ২৩ জুলাই বিদেশ থেকে দু’টি তৈরী পোশাক শিল্প প্রতিষ্ঠানের মেশিনারিজের নামে আমদানী করা ৩৭ হাজার বোতল বিদেশি মদগুলো চট্টগ্রাম বন্দর থেকে অবৈধ উপায়ে ছাড়িয়ে দুটি কন্টেইনারে করে রাজধানী ঢাকায় নেওয়ার পথে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজায় র‌্যাব-১১’র একটি দল চালকটিকে আটক করে। ওই ঘটনায় মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ষোলঘর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল ইসলামের দুই ছেলেসহ ১১ জনের নাম উল্লেখ করে সোনারগাঁও থানায় র‌্যাব বাদি হয়ে মামলা দায়ের করে।

সংবাদ প্রকাশঃ  ২৬-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ