নারায়ণগঞ্জে যুবদলের মিছিলে পুলিশের বাধা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের একটি আদালতে বিএনপির মহাসচিবসহ সিনিয়র নেতাদের নামে মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মহানগর যুবদল।
শনিবার (৫ ফেব্রয়ারি) মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল হয়। এতে বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন।
সকালে নগরীর খানপুর এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে মেট্রোহল মোড় ঘুরে ডন চেম্বারে আসলে এতে বাধা দেয় পুলিশ। পরে সেখানে সমাবেশের মধ্য দিয়ে কর্মসূচি সমাপ্ত করে নেতারা।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিরূপ মন্তব্য করার অভিযোগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ ১৫ জনের বিরুদ্ধে নারায়ণগঞ্জ আদালতে মামলার আবেদটি করা হয়।
বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আহমেদের আদালত মামলাটি গ্রহণ করে শুনানি শেষে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।
মামলার আবেদনে প্রধান আসামি করা হয়েছে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালকে। অন্যান্য আসামিদের মধ্যে রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ইশরাক হোসেন, চাকুরিচ্যুত মেজর দেলোয়ার হোসেন, নুরুল হক নুরু, মেজর (অব.) শহীদুল ইসলাম খান, মো. নুরে ইলিয়াস রিপন, এম রহমান মাসুম, আতিকুর রহমান সবুজ, জাহাঙ্গীর আলম, রেজাউল করিম, ইলিয়াস মোল্লা, জাকির হোসেন, শেখ মো. তিতুমীর আকাশ ও প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসেন।

সংবাদ প্রকাশঃ  ০৫-০২-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email