নারায়ণগঞ্জে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপির চেয়ারপারসন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জে যুবদল বিশাল মিছিল করেছে। মিছিলটি শহরের শহর প্রদক্ষিণ কালে বাধা দিয়েছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বেলা ৩টার শহরের মিশনপাড়া মোড়স্থ হোসিয়ারী এসোসিয়েশন ভবনের সামনে যুবদল নেতা এম মাজহারুল ইসলাম জোসেফের নেতৃত্বে যুবদলের এ কর্মসূচির আয়োজন করা হয়।
মাজহারুল ইসলাম জোসেফ বেগম জিয়ার সুচিকিৎসায় সরকারের বিরুদ্ধে নানাভাবে বিঘ্ন সৃষ্টির অভিযোগ করে বলেন, তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া দেশের কোটি কোটি জনতার হৃদয়ের স্পন্দন। তাকে মিথ্যা মামলায় কারাগারে রেখে মৃত্যুর মুখে ঠেলে দেয়ার পরিণাম হবে ভয়াবহ। বিদেশ গমনের ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান।
যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ এর নেতৃত্বে উপস্থিত ছিলেন, মহানগর যুবদল নেতা রানা মুজিব, বরকতউল্লাহ, রশিদুর রহমান রশু, জুয়েল প্রধান, আমির হোসেন, জুয়েল রানা, ইকবাল হোসেন, রুহুল আমিন, কাজী সোহাগ, ইউনুস খান বিপ্লব, আশরাফুল ইসলাম তানহা, মাহবুব হাসান যুলহাস, আখতারুজ্জামান মৃধা, আহমেদ মনির, সাহেব উল্লাহ রোমান , শওকত খন্দকার, আল মামুন, রানা মুন্সি, মূসা, ওসমান গনি, মোহাম্মদ মিঠু, কাজী নুর আলম, মাঈনুল ইসলাম, বোরহান ঢালী, মানিক মন্ডল, আক্তার হোসেন অপু, শরিফুল হাসান রোকন, আসলাম, মোঃ সনি, মোঃ মাহামুদুল হাসান মাসুম প্রমুখ।
পরে হোসিয়ারী সমিতির ভবনের সামনের সড়ক থেকে বিকেলে যুবদলের নেতাকর্মীরা সংক্ষিপ্ত সমাবেশ শেষে একটি বিশাল বিক্ষোভ মিছিল সহকারে যুবদলের নেতাকর্মীরা মেট্রোহল মোড় ঘুরে চাষাড়া যাওয়ার পথে প্রায় ৪০-৫০ জন পুলিশ সদস্য এসে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এরপর পুলিশ সমাবেশস্থল ও আশপাশে অবস্থান নেয়।

সংবাদ প্রকাশঃ  ২৫-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email