নারায়ণগঞ্জে মাদক ব্যবসায় বাধা দেয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত-৫

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের হামলায় ৫জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র করে বাড়ইভোগ এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন।
স্থানীয়রা জানান, কিশোর গ্যাংয়ের সদস্য সাব্বির, ফেরদৌস ও জাহিদের নেতৃত্বে একটি গ্রুপ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে। রাতে মাদক বিক্রি করার সময় এলাকাবাসী বাধা দিলে প্রথমে দুই গ্রুপের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় কিশোর গ্যাংয়ের মাদক ব্যবসায়ীরা দুজনকে কুপিয়ে জখমসহ ৫জনকে আহত করে। পরে আহতদের উদ্ধার করে প্রথমে সদরের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে বুলু ও হৃদয় নামে গুরুতর আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মাদক বিক্রিতে বাধা দেয়াকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় দুজন আহত হয়েছেন শুনেছি। তবে আমাদের কাছে কেউ এখন পর্যন্ত অভিযোগ করেনি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ