নারায়ণগঞ্জে বিপুল ভেজাল পণ্যসহ গ্রেফতার-১

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে এর একটি আভিযানিক দল জেলার সিদ্ধিরগঞ্জ থানার পশ্চিম পাইনাদি সাকিনস্থ ধনুহাজী রোড সংলগ্ন জনৈক মোঃ ইয়াসিন আরাফাত এর ভাড়াকৃত অর্ধ পাকা ঘরের ভিতর স্থাপিত কারখানায় বিশেষ অভিযান পরিচালনা করে প্রচুর পরিমান ভেজালপণ্য খাদ্য ও নকল পানীয় ফ্রুটি জুস, শিশু খাদ্য, লিচি ড্রিংকস, চিপস, রোবট জুস, ভেজাল সয়াবিন তেল, আইস ললী ড্রিংস, গ্লাস ক্লিনার, হ্যান্ড ওয়াশ লিকুইডসহ বাদল (৩৫) কে গ্রেফতার করেছে।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃত ভেজাল পণ্য ব্যবসার সাথে জড়িত আসামী ভেজাল পণ্য, উৎপাদন, ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। অবৈধ ও ভেজাল দ্রব্যের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email