নারায়ণগঞ্জে বিএনপির বিশাল গণমিছিল

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ১০ টি খেলায় বিএনপি জয় পেয়েছে। আগামী ৩০ ডিসেম্বর ঢাকায় আবার খেলা হবে এবং সেই খেলায়ও বিএনপির জয় হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান এড. জয়নুল আবেদীন।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মীর মুক্তিসহ ১০ দাবিতে শনিবার (২৪ ডিসেম্বর) বিকালে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি আয়োজিত বিশাল গণমিছিলের সমাবেশে তিনি এ কথা জানান।
আ’লীগের সম্মেলন নিয়ে সমালোচনা করে জয়নুল আবেদীন বলেন, আওয়ামী লীগ আওয়ামী লীগের সম্মেলন ডেকেছে। এই সরকার মনে করে আগামী দিনের যে নির্বাচন হবে সে নিবার্চন এই কমিশন করবে। কিন্তু বাংলাদেশে এই সরকারের অধীনে কোন নিবার্চন হবে না।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল শনিবার বিকেলে নগরীর মিশনপাড়া এলাকায় জেলা ও মহানড়র বিএনপির গণমিছিল পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন। নগরীর মিশনপাড়া মোড়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিশিল নিয়ে জমায়েত হয়।
বর্তমান নির্বাচন কমিশনের অধীনে বিএনপি কোন নির্বাচনে অংশ নেবে না জানিয়ে জয়নুল আবেদীন বলেন, আগের নির্বাচন কমিশন ভোট ডাকাতি করে বিদায় নিয়েছে। এবারের এই নির্বাচন কমিশন আগের কমিশনের চেয়েও খারাপ। তাই এই কমিশনের অধীনে আমরা কোন নির্বাচন মানি না মানবো না। তিনি বলেন, বিএনপির মহাসচিব মর্জিা ফখরুল ইসলাম আলমগীর সহ যত নেতাকর্মীর গ্রেপ্তার করা হয়েছে সকল নেতাকর্মীর মুক্তি দাবি করেন।
জেলা বিএনপির আহবায়ক সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম, জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, জেলার সাবেক সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, কেন্দ্রীয় বিএনপির নেতা আজাহারুল ইসলাম মান্নান, নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি, জাহিদ হাসান রোজেল প্রমুখ।
সমাবেশ শেষে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে নেতা কর্মীরা চাষাঢ়া শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

সংবাদ প্রকাশঃ  ২৪১২২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ