নারায়ণগঞ্জে পুলিশি বাধা উপেক্ষা করে জেলা বিএনপির বিক্ষোভ ও সমাবেশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপির প্রতিষ্ঠাতা ও সেক্টর কমান্ডার শহীদ প্রেসিন্টে জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৪ ফেব্রুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে পুলিশ বাধা দিলেও সেই বাধা উপেক্ষা করেই কর্মসূচী পালন করেছেন নেতাকর্মীরা। প্রতিবাদ সমাবেশে শেষে জেলা বিএনপির সদস্য মাসুকুল ইসলাম রাজীবের নেতৃত্বে শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেন, আজকে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার জন্য এবং দেশকে ধ্বংস করার জন্য বিদেশি গোয়েন্দা ও কুচক্রী মহলের চক্রান্তে আজ শহীদ জিয়াউর রহমানের খেতাব ছিনিয়ে নেয়ার চেষ্টা করছেন। আমরা আমাদের আন্দোলন চালিয়ে যাব।
জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেন, যারা এই দেশ স্বাধীন করলো তারাই আজ এদেশে অপমান অপদস্ত হতে চলেছে। শহীদ জিয়াউর রহমানকে দেশবাসী জানে বিশ্ববাসী জানে। জিয়াউর রহমানকে এই বীরউত্তম খেতাব কে দিয়েছিল। সেই সময়কার আ’লীগ সরকার দিয়েছিল। সেই সময়কার রাষ্ট্রপ্রধানের স্বাক্ষরে জিয়াউর রহমানকে বীর উত্তম খেতাব দেয়া হয়েছে। তারা যদি ভুল করে থাকে তাহলে তাদেরই বিচার হওয়া উচিত যারা খেতাব দিয়েছিল। সমাবেশে আরো বক্তব্য রাখেন, মহানগর যুবদলের সভপিতিও নাসিক কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email