নারায়ণগঞ্জে পরিবহন ও সংঘবদ্ধ তেল চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার চুরি হওয়া দু’টি পিকআপ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ঢাকা চট্রগ্রাাম মহাসড়কে ট্রাক, কাভার্ডভ্যান, পিকআপভ্যান, সিএনজিচালিত অটোরিক্সা, ব্যাটারিচালিত ইজিবাইক চোর, ছিনতাইকারী, অপহরণকারী ও মহাসড়কে সংঘবদ্ধ তেল চোর চক্রের মূলহোতাসহ ৬ সদস্য গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এসময় ২টি পিকআপভ্যান উদ্ধার ও ৫টি চোরাই গ্যারেজের সন্ধান পাওয়া গেছে।
বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পিবিআই নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম।
গ্রেফতাররা হলেন, সোনারগাঁওয়ের আনন্দ বাজারের মৃত আব্দুল সিল্কিক ভান্ডারীর ছেলে কালাম ভান্ডারী (৩৫) কুমিল্লার তিতাসের নাগেরচরের বিপনের ছেলে মো. রায়হান (৩০) কিশোরগঞ্জের যুগিরকান্দার মৃত কাজী মিয়ার ছেলে হাসান আহম্মেদ (৩২) সোনারগাঁওয়ের বারগাও এলাকার মৃত মোক্তার হোসেনের ছেলে মো. ফারুক (২৭) সোনারগাঁওয়ের কাঁচপুরের হিরন ভূঁইয়ার ছেলে মো. সুমন (৩০) ও ডমরার মজি রহমানের ছেলে মনির হোসেন (২৭)।
তাদেরকে ১৮ মে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁও, রূপগঞ্জ ও ঢাকার ডেমরার বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।
মামলার বাদী তরিকুল ইসলাম গত ৯ মে সিদ্ধিরগঞ্জ থানাধীন সাহেবপাড়া এলাকার ১ নম্বর রোডের মাখনা বাদীর চায়ের দোকানের সামনে তার একটি এক্স-২ টাটা কোম্পানির পিকআপভ্যান রেখে গেলে দেখেন গাড়িটি চুরি হয়ে গেছে।
পরে সিদ্ধিরগঞ্জ থানায় করা তার মামলাটি পিবিআইয়ে স্থানান্তরিত হয়। তথ্য প্রযুক্তি এবং সোর্সদের সহায়তায় ঘটনার সঙ্গে সরাসরি জড়িত ৬ জন আসমিকে গ্রেফতার করা হয়।
পিবিআই জানায়, আসামিরা ঢাকা চট্রগ্রাম মহাসড়কে ট্রাক কাভার্ড ভ্যান, পিকআপ, অটোরিক্সা, ইজিবাইক চোর, ছিনতাইকারী, অপহরনকারী ও মহাসড়কে সংঘবদ্ধ তেল চোর চক্রের পেশাদার অপরাধী চক্র। উক্ত চক্রের আসামিদের গ্রেফতার করার পর তাদের দেওয়া তথ্যমতে চুরি হওয়া দুটি পিকআপভ্যান উদ্ধার করা হয়। যার একটি যাত্রাবাড়ী এবং আরেকটি সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে জব্দ করা হয়।
জিজ্ঞাসাবাদে তারা প্রাথমিকভাবে পিবিআইয়ের কাছে স্বীকার করে যে, তারা প্রায় তিন বছর যাবৎ অনুমানিক ১০০/১২০ এর বেশি ট্রাক, পিকআপভ্যান, ইজিবাইক এবং অটোরিক্সা ছিনতাই ও চুরি করেছে। তদন্তকালে পিবিআই ঢাকা, নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকায় আরও ৫টি চোরাই গ্যারেজের সন্ধান পেয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email