নারায়ণগঞ্জে ধলেশ্বরী ৪০ যাত্রী নিয়ে ট্রলারডুবি, নিখোঁজ ১০

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে ধলেশ^রী নদীতে বরিশাল থেকে ঢাকাগামী লঞ্চের ধাক্কায় অন্তত ৪০ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। যাত্রীদের অনেকে সাঁতরে তীরে উঠতে পারলেও অন্তত ১০ জন নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।
বুধবার (৫ জানুয়ারী) সকাল সাড়ে আটটার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ধর্মগঞ্জ খেয়াঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিখোঁজদের উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ জানান, সকাল সাড়ে ৮টার দিকে অন্তত ৪০ জন যাত্রী নিয়ে ধর্মগঞ্জ খেয়াঘাট থেকে বক্তাবলী খেয়াঘাটে আসছিল। প্রচন্ড কুয়াশায় আশে পাশে ভালোভাবে দেখা যাচ্ছিল না। ওই সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি লঞ্চ ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায়।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, খবর পেয়ে দ্রুত আমাদের কয়েকটি টিম নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছে। স্থানীয় লোকজন আমাকে জানিয়েছে, ৮ থেকে ১০ জন ট্রলারের যাত্রী নিখোঁজ রয়েছে। আমাদের কাছে কিছু লোকজন দাবি করেছে তাদের স্বজন নিখোঁজ রয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে নিখোঁজের সংখ্যা জানার চেষ্টা করছি এবং উদ্ধার অভিযান অব্যাহত রেখেছি।

সংবাদ প্রকাশঃ  ০৫-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ