নারায়ণগঞ্জে দাফনের ১৫ দিন পর গৃহবধূর লাশ উত্তোলন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটির সিদ্ধিরগঞ্জে দাফনের ১৫ দিন পর আদালতের নির্দেশে কলি আক্তার (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উত্তোলন করা হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) বিকেলে গোদনাইল বার্মাস্ট্যান্ড এলাকার একটি কবরস্থান থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইসলাম নূরের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ূন কবির।
পুলিশ জানিয়েছে, গত ৩০ অক্টোবর বার্মাস্ট্যান্ড এলাকার স্বপন প্রধানের স্ত্রী কলি আক্তারের (২৫) অস্বাভাবিক মৃত্যু হয়। তখন পরিবারের কোনো অভিযোগ না থাকায় ঘটনার পরদিন দুপুরে কলি আক্তারের মরদেহ কবরস্থানে দাফন করা হয়। পরবর্তী সময়ে তিনি হত্যাকান্ডের শিকার হয়েছেন এমন অভিযোগ এনে আদালতে আবেদন করেন কলির পরিবারের লোকজন।
অভিযোগ আমলে নিয়ে রবিবার (১৪ নভেম্বর) কবর থেকে মরদেহ উত্তোলনের নির্দেশ দেন আদালত। সোমবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইসলাম নূরের উপস্থিতিতে এবং পুলিশের সহায়তায় মরদেহটি উত্তোলন করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হয়।
নিহত গৃহবধূ কলি আক্তারের মামা পলাশ মিয়া বলেন, কলির মৃত্যুর পর তার মা মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। এজন্য তখন কোনো মামলা বা অভিযোগ করা হয়নি। পরবর্তী সময়ে কলির স্বামী স্বপন প্রধানের মধ্যে অস্বাভাবিক আচরণ দেখা যায়। তিনি কলির মৃত্যু নিয়ে নানা অপপ্রচার চালান। এতে কলির মা ও তার আত্মীয়-স্বজনদের মধ্যে সন্দেহ বাড়ে। পরে তারা আদালতে অভিযোগ করেন কলি হত্যার শিকার হয়েছেন। আদালত বিষয়টি আমলে নিয়ে রোববার নির্দেশ দেন কবর থেকে মরদেহ উত্তোলনের।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ১৬-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ