নারায়ণগঞ্জে জাপা নেতা প্রতারক ভেন্ডার গিয়াস গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ মহানগর জাপার আহ্বায়ক ও বিতর্কিত দলিল লিখক ও প্রতারক গিয়াসউদ্দিন ভেন্ডারকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ মে) দুপুরে সদর মডেল থানা পুলিশ বন্দর খেয়াঘাট সংলগ্ন তার নিজস্ব কমপ্লেক্স থেকে তাকে গ্রেপ্তার করে।
সদর মডেল থানা পুলিশের ওসি শাহ্ জামান জানান, তার বিরুদ্ধে আজিজুর রহমান মিঠু নামে এক ব্যক্তির মালিকানাধিন জমি স্বাক্ষর নকল করে এবং জাল দলিল সৃজনের মাধ্যমে অন্যত্র বিক্রির অভিযোগ রয়েছে। ভুক্তভোগি নারায়ণগঞ্জের একটি আদালতে এ সংক্রান্ত মামলার আবেদন করলে ৮ মে আদালত অভিযোগের তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রদান করে।
প্রতারক গিয়াসউদ্দিন ভেন্ডার বন্দর উপজেলা দলিল লিখক সমিতির সভাপতি এবং জাপার স্থানীয় প্রভাবশালী এমপি সেলিম ওসমান ঘনিষ্ঠ। তিনি উপজেলার সর্বাধিক বিতর্কিত ব্যক্তি হিসেবে পরিচিতি। স্থানীয়রা তাকে লজিং মাস্টার হিসেবে চিনতেন। সেই ব্যক্তি পরবর্তি সময়ে দলিল লিখক হয়ে রাতারাতি আঙুল ফুলে কলাগাছ বনে যান। তার রয়েছে অঢেল ভূ-সম্পত্তিসহ বেশ কয়েকটি অট্রালিকা। যার মধ্যে অন্যতম বন্দর খেয়াঘাট সংলগ্ন গিয়াসউদ্দিন কমপ্লেক্স। এ ছাড়াও তার বিরুদ্ধে দলিল লিখক সমিতির ৩০ লাখ টাকা আত্মাসতের অভিযোগ রয়েছে। এ নিয়ে সাধারণ দলিল লিখকরা আন্দোলনও করেছিল। এক এগারোর শেষের দিকে সাধারণ মানুষের নানা অভিযোগে সেনা বাহিনীর হাতেও তিনি আটক হয়েছিলেন।
অপরদিকে নবীগঞ্জ এলাকা থেকে সাব-রেজিস্ট্রি অফিসটি অবৈধ ক্ষমতার বলে নিজের সুবিধার্থে নিজ ভবনের পাশে নিয়ে আসার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। গিয়াসউদ্দিন সরকারী ষ্টাম্প নকলের অন্যতম তোতা, জাল জালিয়াতির মাধ্যমে, জাল দলিল সৃজন করে বিভিন্ন সময় প্রতারণা করে থাকেন বলেও অভিযোগ রয়েছে। তবে, সরকার দলীয় প্রভাবশালীর ছত্রচ্ছায়ার কারণে তার বিরুদ্ধে জোরালো প্রতিবাদ করতে কেউ সাহস পায় না। শেষতক তার জালজালিয়াতির শিকার আজিজুর রহমান মিঠুই আদালতের দ্বারস্থ হয়েছেন। গিয়াসউদ্দিন ভেন্ডারের গ্রেপ্তারের খবরে স্থানীয়রা সন্তোষ প্রকাশ করেছেন।

সংবাদ প্রকাশঃ  ১১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email