নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে জাহাজের কর্মচারী খুন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় জাহাজের ভেতরে সহকর্মীর ছুরিকাঘাতে খুন হয়েছে টিটন সরকার (৩৬) নামে এক জাহাজ শ্রমিক। এসময় জাহাজের মাস্টার তাজুল (৪৫) ও বাবুর্চি মোশারফ হোসেনকে (৪০) আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৬ অক্টোবর) বিকালে শীতলক্ষ্যা নদীর বন্দরের মাহমুদ এলাকায় নোঙ্গর করা এমভি নিউটেক জাহাজে। নিহত টিটন সরকার নড়াইলের লোহাগড়া এলাকার সাত্তার সরদারের ছেলে। পন্যবাহী এমভি নিউটেক জাহাজে দীর্ঘদিন যাবৎ তিনি কাজ করতেন। ঘাতক সবুজ গোপালগঞ্জ সদর থানার বড়পা গ্রামের দিলীপের ছেলে। সে পলাতক রয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার চট্রগ্রাম থেকে এমভি নিউটেক-৪ নামে একটি ক্লিংকারবাহী জাহাজ নারায়ণগঞ্জের বন্দরের মাহমুদ নগর এলাকার ইএনসি সিমেন্টের ঘাটে নোঙর করে। সবুজসহ জাহাজের সব ষ্টাফ দুপুরের খাওয়া খায়। বিকেল ৪টার দিকে সবুজ বাবুর্চির কাছে আবারও খাবার চায়। খাবার না দেয়ায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি এবং মারামারি হয়। এক পর্যায়ে সবুজ ধারালো ছুরি নিয়ে হামলা চালায়। তার এলোপাতাড়ি ছুরিকাঘাতে জাহাজ কর্মচারী টিটন সরকার ঘটনাস্থলেই মারা যান। এ সময় ছুরিকাঘাতে আহত হন জাহাজের মাস্টার তাজুল ইসলাম ও বাবুর্চি মোশারফ হোসেন। ঘটনার পর সবুজ জাহাজ থেকে নদীতে লাফিয়ে পড়ে সাঁতরে পালিয়ে যায়।
এ ব্যাপারে বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভুইয়া জানান, খাবার নিয়ে জাহাজের স্টাফদের মধ্যে ঝগড়া হয়। এ সময় এক স্টাফ ছুরি নিয়ে হামলা করে। এতে জাহাজের ৩ জন স্টাফ আহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পথে টিটন সরকার নামে একজন মারা যান। এ ঘটনাটি নৌপুলিশ দেখবে বলে তিনি জানান।    সংবাদ প্রকাশঃ  ১৭১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email