নারায়ণগঞ্জে ছাত্রদলের দুই গ্রুপের ব্যাপক সংঘর্ষ আহত-১৫

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে সাগর সিদ্দিকী নামের ছাত্রদলের এক নেতা সহ অন্তত ১৫ জন আহত হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারী) বিকেলে শহরের মাসদাইরে জেলা বিএনপির আহবায়ক তৈমূর আলম খন্দকারের মজলুম মিলনায়তনের সামনে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শনিবার ছাত্রদল, যুবদল ও অন্যান্য সহযোগি সংগঠনের নেতাদের সঙ্গে জেলা বিএনপির আহবায়ক কমিটির বৈঠক ছিল। বৈঠক চলাকালে বিকেল ৪টায় বৈঠকস্থলের বাইরে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির অনুগামীদের সঙ্গে ফতুল্লা থানা ছাত্রদলের বিদ্রোহী কমিটির সমন্বয়ক সাগর সিদ্দিকী ও তার লোকজনদের মধ্যে বাকবিতন্ডা ঘটে। এক পর্যায়ের রনির সঙ্গে থাকা লোকজন সাগর সিদ্দিকীর উপর হামলা করে। লাঠিসোটা, রড দিয়ে হামলায় সাগর সিদ্দিকী আহত হয়। ওই সময়ে দুই পক্ষের মধ্যে তুমুল ধাওয়া পাল্টা ধাওয়া ঘটে। এতে ১৫ জন আহত হয়। খবর পেয়ে জেলা বিএনপির নেতারা দ্রুত সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ ব্যাপারে জেলা বিএনপির আহবায়ক তৈমূর আলম খন্দকার জানান, বাইরে একদল উচ্ছৃঙ্খল ছেলেপেলে নিজেদের মধ্যে ঝগড়া করেছে। এর সঙ্গে বিএনপির বৈঠকের কোন সম্পর্ক নাই। বড় দলে নেতৃত্বের প্রতিযোগিতা নিয়ে একটু ঝামেলা হয়েছে। তবে যারাই করেছে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ