নারায়ণগঞ্জে গরু নামাতে আ’লীগ সন্ত্রাসীদের তান্ডব : ট্রলার ডুবি, আহত-৭

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটির বন্দরের নবীগঞ্জ শীতলক্ষ্যা নদীর তীরে গরু হাটে আওয়ামী লীগের ইজারাদার মোতালেবের সন্ত্রাসী বাহিনী কর্তৃক জোরপূর্বক ট্রালার থেকে গরু নামানোর সময় ট্রলার ডুবি ও গরুর বেপারীদের মারধরের ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরের দিকে নাসিক ২৪নং ওয়ার্ড কাইতাখালি গোলন্দাজ সাহেবের পুশুর হাটে এ ঘটনাটি ঘটে। ওই সময় হাটের ইজারাদার মোতালেব এর সন্ত্রাসী বাহিনীর লোকজন বেপারীদের উপর অমানুষিক হামলা করে। এতে কয়েকজন আহত হয় এবং একটি ট্রলার ডুবে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ইজারাকৃত ২৪নং ওয়ার্ড কাইতাখালি গোলন্দাজ সাহেবের পশুর হাটেরইজারাদার আওয়ামী লেিগর মোতালেবের সন্ত্রাসী বাহিনীর সদস্য রশিদ, মাবুল শিকদারের ছেলে অনিল শিকদার, মন্নান শিকদারসহ সন্ত্রাসী বাহিনী গরুর বেপারীদের মারধর করে জোড়পূর্বক গরু নামাতে গিয়ে শীতলক্ষ্যা নদীতে একটি ট্রলার পুরোপুরি ডুবে যায়।
অপর এক তথ্য মতে জানা গেছে, শীতলক্ষ্যা নদী দিয়ে পাবনা, সিরাজগঞ্জ থেকে আগত গরু বোঝাই ৩টি ট্রলার হাটের সামনে দিয়ে যাওয়ার সময় জোরপূর্বক হাটের ইজারাদার মোতালেব বাহিনীর সদস্যরা বেপারীদেরকে মারধর করে হাটে নেওয়ার চেষ্টা করে।
এ সময় গরু বেপারীরা অস্বীকৃতি ও ইজারাদারের লোকজনকে বাধা দিলে সন্ত্রাসী বাহিনীর লোকজন লাঠি ও লোহার রড নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়।
এদিকে স্থানীয় কয়েকজন সাংবাদিক ঘটনার ভিডিও ফুটেজ ধারণ করতে গেলে হাটের ইজারাদার মোতালেব ও তার সন্ত্রাসী বাহিনী তাদের উপর চড়াও হয়ে গালিগালাজ, জীবননাশসহ হুমকি ধামকি প্রদান করে। এবং তারা তৎক্ষণাৎ ঘটনাস্থল ত্যাগ করে।
এ ঘটনার বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা ও নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানকে মুঠোফোনে ঘটনার ব্যপারে জিজ্ঞেস করা হলে কোনো সদুত্তর দিতে পারেননি এবং এ ব্যপারে কিছু জানেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

সংবাদ প্রকাশঃ  ০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email