নারায়ণগঞ্জে করোনায় আরো ২৬ জনসহ মোট আক্রান্ত ৫ হাজার ৬১৮

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ হাজার ৬১৮ জনে। নতুন করে কোন মৃত্যু নেই, মোট মৃত্যু ১২১ জনের। মঙ্গলবার (১৪ জুলাই) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
১৩ জুলাই (সোমবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,৫৯২ জন। মোট সুস্থ ৪,৯৬৯ জন। মোট মৃত্যু ১২১ জন।
১৪ জুলাই (মঙ্গলবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (১৩ জুলাই সকাল ৮টা হতে ১৪ জুলাই সকাল ৮টা পর্যন্ত) জেলায় ২৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৮,৮৫৩ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ২৬ জন, মোট আক্রান্ত ৫,৬১৮ জন। নতুন করে কোন সুস্থ নেই, মোট সুস্থ ৪৯৬৯ জন। নতুন করে কোন মৃত্যু নেই, মোট মৃত্যু ১২১ জন।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫৩৮, বন্দর উপজেলায় ২১৮, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৯৪৯, রূপগঞ্জ উপজেলায় ১১১৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩১১ ও সোনারগাঁও উপজেলায় ৪৮৭জন। পুরো জেলায় ৫,৬১৮ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৪৬৯, বন্দর উপজেলায় ১৭৪, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৭২৯, রূপগঞ্জ উপজেলায় ৯৮৯, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৭৪ ও সোনারগাঁও উপজেলায় ৪৩৪ জন। পুরো জেলায় ৪৯৬৯ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৬৬, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১২১ জন।  সংবাদ প্রকাশঃ  ১৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ