নারায়ণগঞ্জে করোনায় আরও ১ জনের মৃত্যু আক্রান্ত ৬

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ২১৯ জনের করোনার নমুনা পরীক্ষা করানো হয়। নতুন করে ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় ১৭ জন সুস্থ হয়েছেন। ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে সেনারগাঁয়ের ৭০ বছরের এক লোকের করোনায় মৃত্যু হয়েছে। ২৫ জানুয়ারী সোমবার ) জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
সিভিল সার্জন অফিসের তথ্য মতে, গত ২৪ ঘন্টায় (২৪ জানুয়ারী সকাল ৮টা হতে ২৫ জানুয়ারী সকাল ৮টা পর্যন্ত) জেলায় নতুন আরও ৬ জনসহ, মোট আক্রান্ত ৮ হাজার ৭৩৮ জন। এ ছাড়া পুরো জেলায় ১৭ জন সুস্থ হয়েছেন। এ যাবত মোট সুস্থ হয়েছে ৮ হাজার ৪৫১। এবং মোট মৃত্যুর সংখ্যাটা ১৫৫ জনের।
নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৬৮৮, বন্দর উপজেলায় ৪৩৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩৩৩৩, রূপগঞ্জ উপজেলায় ১৫৫৯, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮৮৫ ও সোনারগাঁও উপজেলায় ৮৩৭ জন। পুরো জেলায় ৮ হাজার ৭৩৮ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৬৭৯, বন্দর উপজেলায় ৪১৭, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩২০৬, রূপগঞ্জ উপজেলায় ১৫২৭, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮২৭ ও সোনারগাঁও উপজেলায় ৭৯৫ জন। পুরো জেলায় ৮ হাজার ৪৫১ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৮০, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৭ জন। পুরো জেলায় ১৫৫ জন।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ