নারায়ণগঞ্জে করোনাভাইরাসে একদিনে রেকর্ড মৃত্যু ৬ আক্রান্ত ১৭৭ জন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামন নারায়ণগঞ্জে বেড়েই চলেছে। জেলায় গত ২৪ ঘন্টায় আরও ৬ জনের মৃত্যু হয়েছে। যা জেলায় একদিনে মৃত্যুর রেকর্ড। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ৩জন সোনারগাঁও, দুইজন বন্দর ও একজন সিটি করপোরেশন এলাকার বাসিন্দা ছেলেন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ২৭৮ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯৬১ জনের। এতে আক্রান্ত হয়েছে ১৭৭ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২১ হাজার ৩০৩ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৭ হাজার ৮০০ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৪২ হাজার ৬৬৬ জনের। আজ রবিবার (৮ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৩২ জন ও আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৬৬৬ জন, সদরে মারা গেছেন ৫০ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ৪০৮ জন, বন্দও উপজেলায় মারা গেছেন ২১ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯৩৯ জন, রূপগঞ্জ উপজেলায় মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৬৩৪ জন, সোনারগাঁ উপজেলায় মারা গেছেন ৫৬ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ১৯৯ জন এবং আড়াইহাজার উপজেলায় মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৫৭ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।
এদিকে চলতি বছরের ২৩ জুলাই ভোর ৬টা থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশে শুরু হয়েছে কঠোর বিধি নিষেধ। এই বিধি নিষেধ বাস্তবায়নে জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কাজ করছে।

সংবাদ প্রকাশঃ  ০৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ