নারায়ণগঞ্জে আ’লীগের দুই চাঁদাবাজ গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে জেলার সিদ্ধিরগঞ্জ থানার দক্ষিণ সানারপাড় এলাকায় চালিয়ে আ’লীগ কর্মী চাঁদাবাজ সিরাজ মিয়া (৪৫) ও সোহেল মোল্লা (২৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ৪ হাজার৩০০ টাকা উদ্ধার করা হয়। স্থানীয় ক্ষুদ্র ব্যবসায়ীরা জানান, তারা আ’লীগের কর্মী। এখানকার আওয়ামীলীগ নেতারা চাঁদা আদায়ের জন্য তাদেও নিয়োগ করেছে।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় সাকিনস্থ দক্ষিণ সানারপাড় ২নং রোড, বাসা নং-২২৪ একুশ ভবন এর সামনে বিভিন্ন দোকানদারদের গুরুতর আঘাত এবং ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক প্রতিদিন ২৫০ থেকে ৩০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সংবাদ প্রকাশঃ  ২১-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email