নারায়ণগঞ্জে আবারো মাঠে নামার হুক্কার শামীম ওসমানের

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের প্রভাবশালী এমপি শামীম ওসমান বলেছেন, হজ্ব শেষে দেশে ফিরে মাঠে নামবো। তরুণ ও যুবকদের সাথে নিয়ে কাজ করবো। ড্রেনেজ ব্যবস্থার জন্য ১৫০ কোটি টাকা বরাদ্দ এসেছে। বর্ষা মৌসুম শেষে কাজ ধরা হলে জলাবদ্ধতা থেকে মুক্তি মিলবে।
বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে ফতুল্লার পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির ২৫তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পাগলা বাজারস্থ প্রধান সড়কে ওই সভা অনুষ্ঠিত হয়।
শামীম ওসমান আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন আর আওয়ামী লীগের সম্পদ নয়, তিনি এখন বাংলাদেশের সম্পদ। গোটা বিশ্বে তিনি বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। মানুষ চায় শান্তিতে ঘুমোতে। কেউ মানুষের শান্তিতে ব্যাঘাত ঘটাবে, চাঁদাবাজি করবে, ইট-বালু, সিমেন্ট কিনতে জোর করবে, এটা আমি বরদাশত করবো না। এসব ক্ষেত্রে কোনো ছাড় হবে না। দেশের অন্যতম সেরা পুলিশ অফিসারকে আমরা ফতুল্লা মডেল থানায় পেয়েছি।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুকে উদ্দেশ্য করে এই সংসদ সদস্য আরো বলেন, সেন্টু আগে বিএনপি করতো, এখন আওয়ামী লীগ করে। এটি তার মাথায় রাখতে হবে। জননেত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। সেন্টু নিজে আওয়ামী লীগ করবে আর তার লোকেরা বিএনপি করবে, এটা হবে না। সেন্টুকে বলবো- সব নিয়ে আসুন আওয়ামী লীগে, একসাথে কাজ করি।
পাগলা বাজার কমিটির নেতৃবৃন্দের প্রশংসা করে তিনি বলেন, এই কমিটির নেতৃবৃন্দ বেশ ভালো। তারা খুব ভালো কাজ করছেন।
পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতি সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় এসময় ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানার অফিসার ইনচার্জ রিজাউল হক দীপু, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী চেয়ারম্যান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি মঞ্জুরুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, কুতুবপুর ইউিি আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, জেলা শ্রমিক লীগের প্রস্তাবিত কমিটির সহসভাপতি সিকদার মো. হক, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু,কুতুবপুর ইউপি স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরু প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ২৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ