নাঙ্গলকোট প্রেসক্লাবের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুলকে বিদায় সংবর্ধনা

সিটিভি নিউজ।।     মজিবুর রহমান মোল্লা  সংবাদদাতা জানান ====
নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুলের বদলী জনিত বিদায় সংবর্ধনা বৃহস্পতিবার নাঙ্গলকোট প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে ।
নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লার সভাপতিত্বে ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল।
এসময় উপস্থিত ছিলেন; নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আশরাফুল হক, নাঙ্গলকোট প্রেসক্লাব সহ-সভাপতি নিজাম উদ্দিন মজুমদার শাহীন, যুগ্মসাধারণ সম্পাদক বেলাল হসেন রিয়াজ, সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল মাহমুদ ভূঁইয়া বাহার, অর্থ সম্পাদক রেজাউল করিম রাজু, অফিস সম্পাদক মেহেদী হাসান ভূঁইয়া আজিম, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ওমর ফারুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ মজুমদার, সাহিত্য সম্পাদক দুলাল মিয়া, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক অরবিন্দ দাস, ক্রীড়া সম্পাদক তোফায়েল আহম্মেদ মজুমদার, সাংস্কৃতিক সম্পাদক মোঃ শাহজাহান, সদস্য দ্বীন মোহাম্মদ, জহিরুল ইসলাম রুবেল, সাংবাদিক সাইফুল ইসলাম প্রমুখ।
বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল তার দায়িত্ব পালনকালে সার্বিক সহযোগীতা করায় প্রেসক্লাব নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। এসময় প্রেসক্লাব নেতৃবৃন্দ বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুলের সার্বিক মঙ্গল কামনা করে যোগদানের পর থেকে করোনাকালীন পরিস্থিতি মোকাবিলা ও সততার সাথে দায়িত্ব পালনে ভূয়সী প্রশংসা করেন।

সংবাদ প্রকাশঃ  ০৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ