নাঙ্গলকোট পৌরসভার বাজেট ঘোষণা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।       মজিবুর রহমান মোল্লা  সংবাদদাতা জানান =====
কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার ২০২২- ২০২৩ অর্থ বছরের জন্য ৫৮ কোটি ৩৩ লাখ ৮২ হাজার ৭৬ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার পৌরসভা কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বাজেট ঘোষণা করেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক আবদুল মালেক।
বক্তব্য রাখেন প্যানেল মেয়র সাদেক হোসেন, পৌর নির্বাহী কর্মকর্তা হারুনুর রশিদ, নির্বাহী প্রকোশলী যোবায়দা ইসলাম, সহকারী প্রকৌশলী সাইফুর রহমান, নঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লা, পৌর কাউন্সিলর শাহ খোরশেদ আলম, জহিরুল্লাহ সুমন, শেখ রাসেল, জামাল হোসেন সোহাগ প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন গণমাধ্যম প্রতিনিধি।
মেয়র আবদুল মালেক তাকে মেয়র নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং অর্থমন্ত্রী অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল লোটাস কামালের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্বরণ করে ওনার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
মেয়র আবদুল মালেক পৌরসভা কার্যক্রম পরিচালনায় মাননীয় অর্থমন্ত্রী অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল লোটাস এমপি, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সাংবাদিক সমাজ, পৌরসভার কাউন্সিলর সহ সর্বসাধারণের সার্বিক সহযোগীতা কামনা করেন।
আলোচনায় বক্তারা নাঙ্গলকোট পৌরসভায় স্টেডিয়াম, গণ কবরস্থান, বিনোদনের জন্য পার্ক নির্মাণসহ জনগুরুত্বপূর্ণ অসম্পন্ন কাজ গুলো সম্পন্ন করতে স্থানীয় সংসদ সদস্য ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল লোটাস কামালের সহযোগীতা কামনা করেন।

সংবাদ প্রকাশঃ  ২৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email