নাঙ্গলকোটে কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

সিটিভি নিউজ।।        মজিবুর রহমান মোল্লা সংবাদদাতা জানান =====
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা কৃষি অফিসের উদ্যোগে কৃষকদের মাঝে কৃষি প্রণোদনার আওতায় ২০২২-২০২৩ অর্থ বছরে রবি মৌসুমে সরিষা, ভূট্রা, শীতকালীন পেঁয়াজ, সূর্যমুখী, গম, চিনাবাদাম, উফসী বোরো এবং হাইব্রিড বোরো ফসলের আবাদ ও উৎপাদ বৃদ্ধির লক্ষে ৯ হাজার ৮ শত ২০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মো রায়হান মেহেবুবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, বিশেষ  অতিথি ছিলেন পৌর মেয়র আবদুল মালেক,উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো.জাহিদুল ইসলাম।
কৃষি অফিস সূত্রে জানা যায়, এ কৃষি প্রণোদনায় ব্যায় বরাদ্ধ করা হয়েছে  ৫৪ লক্ষ ৪৫ হাজার ৭৫ টাকা। তাছাড়া উপজেলা পরিষদ থেকে দেয়া অর্থে আরো ৫শত জন কৃষককে বীজ সহায়তা দেয়া হবে।সংবাদ প্রকাশঃ  ১৭-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ