নাঙ্গলকোটের ৮ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৬০ প্রার্থীর মনোনয়ন দাখিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
আগামী ২৯ ডিসেম্বর সারা দেশের ৬৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬০ জন এবং সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে ৪২২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন প্রার্থীরা। ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৮ জন, ইসলামী আন্দোলনের ৭ জন ও স্বতন্ত্র ৪৫ জন এবং সাধারণ সদস্য পদে ৩৪৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭৪ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন জানান, মনোনয়নপত্র বাছাই ৩ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১০ ডিসেম্বর এবং আগামী ২৯ ডিসেম্বর নাঙ্গলকোটের ৮ ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিলের পর গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছু উদ্দিন কালু বলেন, ‘মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের নির্দেশনা মোতাবেক আমরা যথাযথ বিশ্লেষণের মাধ্যমে নাঙ্গলকোটের ৮ ইউনিয়নে আওয়ামী লীগের ৮ জন একক প্রার্থী মনোনীত করেছি। আওয়ামী লীগে কোনো বিদ্রোহী প্রার্থী নেই এবং থাকতেও পারে না। আওয়ামী লীগ নেতাদের মধ্যে যারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, যথাসময়ের মধ্যে তারা প্রার্থীতা প্রত্যাহার করে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবেন বলে আমরা বিশ্বাস করি।’সংবাদ প্রকাশঃ  ০৩-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email