নাঙ্গলকোটের বক্সগঞ্জ ইউনিয়ন সমিতি চট্রগ্রাম এর কার্যকরি কমিটির পরিচিতি সভা ও বনভোজন অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।      মজিবুর রহমান মোল্লা   রিপোর্টার-নাঙ্গলকোট-===
নাঙ্গলকোটের বক্সগঞ্জ ইউনিয়ন সমিতি চট্রগ্রাম এর নতুন কার্যকরী কমিটির পরিচিতি সভা ও বার্ষিক বনভোজন শনিবার দিনব্যাপি চট্রগ্রামের ফয়ে‘জ লেক এ অনুষ্ঠিত হয়। সমিতির সদস্য ও আমন্ত্রিত অতিথিদের এ মিলন মেলায় কার্যকরী কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ, খেলাধুলা, রেফেল ড্র, আলোচনা সভা, সম্মাননা ক্রেস্ট প্রদান, পুরষ্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে।
বক্সগঞ্জ ইউনিয়ন সমিতি চট্রগ্রাম এর সভাপতি কাজী মোহাম্মদ কামালের সভাপতিত্বে নতুন কমিটির পরিচিতি সভা ও বার্ষিক বনভোজনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বক্সগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রশিদ ভূঁইয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা কাস্টম রুহুল আমিন, সমিতির উপদেষ্টা সাবেক চেয়ারম্যান গোলাম রসুল, ফয়েজ কবির, আব্দুল ওহাব, শহিদুল্লা বাহার, নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মজিবুর রহমান মোল্লা, কিনারা গ্রুপে চেয়ারম্যান ব্যাবসায়ী এম এ হানিফ, নাঙ্গলকোট পাটোয়ারী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম পাটোয়ারী, ডাঃ খায়ের মোঃ সোবহান অনিক।
বক্তব্য রাখেন, সমিতির সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু, সদস্য শামসু উদ্দিন খোকন, ফারুক আহমেদ, আবুল কালাম আজাদ, আফতাব উদ্দিন চৌধুরী, মোহাম্মদ বেলাল হেসেন, আবু তাহের প্রমুখ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন বনভোজন বাস্তাবয়ন কমিটির আহবায়ক আব্দুল মমিন। স্বাগত বক্তব্য রাখেন,সংগঠনের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন সহিদ। অনুষ্ঠান পরিচালনা করেন, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাসান শিমুল।
অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যম ব্যাক্তিবর্গ, সমিতির সম্পাদক মন্ডলির সদস্যবৃন্দ, কার্যকরী কমিটির সদস্য ও উদযাপন কমিটির সদস্যগণসহ বক্সগঞ্জ ইউনিয়নের অনেকেই স্ব-পরিবারে অংশ গ্রহণ করেন। সভায় বিশিষ্ট ব্যাক্তিবর্গকে সন্মাননা ক্রেস্ট প্রদানসহ খেলাধুলা ও র‌্যাফেল ড্র এ বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রায় ৬ শতাধিক লোকজনের সমাগম ঘটেছে। এ বিশাল বহরের লোকজনের মিলন মেলা ঘটানোর জন্য আয়োজকগণ ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।
অতিথিবৃন্দ বক্তব্যে রাজনীতির উর্ধ্বে রেখে এবং সকল ভোদাভেদ ভূলে একটি মানবিক সংগঠন হিসেবে সমিতির কার্যক্রম এগিয়ে নেয়ার জন্য সমিতির নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।
সমিতির সভাপতি কাজী মোহাম্মদ কামাল, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান খান ও উদযাপন কমিটির আহবায়ক আবদুল মমিন এক প্রতিক্রিয়ায় বলেন, সকলের সার্বিক সহযোগীতায় তারা এ ধরণের একটি সফল অনুষ্ঠান করতে পারায় শুকরিয়া জ্ঞাপন করেন। আগামী দিন গুলোতে আরো কল্যানকর অনুষ্ঠানের আয়োজনে সকলের সহযোগীতা কামনা করেন।
জানা যায়, একতা, সম্প্রিতি ও ভার্তৃত্ববোধ এ মূলনীতিকে সামনে রেখে ২০১৯ সালে একটি অরাজনৈতিক ও মানবিক সংগঠন হিসেবে বক্সগঞ্জ ইউনিয় সমিতি চট্রগ্রাম এর আত্মপ্রকাশ ঘটে। সংগঠনের পক্ষ থেকে গত তিন বছরে অনেক মানবিক কাজ করা হয়েছে। আগামীতে আরো বড় পরিসরে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন সংগঠনের নব-গঠিত নেতৃবৃন্দ।
সন্ধ্যায় চট্রগ্রামের বিশিষ্ট সংগীত শিল্পী মেরীর মনোমুগ্ধকর গান পরিবেশনা সমিতির সদস্য ও অতিথিদের বাড়তি আনন্দ দেয়।

সংবাদ প্রকাশঃ ০৮০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ