না’গঞ্জ তোলারাম কলেজ ছাত্রদলের আহবায়ককে পিঠিয়ে আহত করেছে ছাত্রলীগ সন্ত্রাসীরা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে সরকারি তোলারাম কলেজ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন ও অধ্যক্ষের কক্ষের সামনে কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক ও যুগ্ম আহবায়ককে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগ সন্ত্রাসীরা।
বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। এতে আহত হন কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক আতা-ই-রাব্বি ও যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুন। পরে তাদেরকে উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহানগর যুবদলের সাবেক সভাপতি নাসিক কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।
আহত কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক ও কলেজের অনার্স প্রথম বর্ষের ১৩-১৪ সেশনের শিক্ষার্থী রাব্বি বলেন, আজকে আমার ফরম পূরণের তারিখ ছিলো। আমি সময়মত ফরম পূরণ করতে যাই। ফরম পূরণ করতে আমাকে মকবুল স্যারের কাছ থেকে স্বাক্ষর নিতে হয়। স্বাক্ষর নিতে আমি নিচে আসছি এবং ফরম পূরণের টাকা জমা দেই। টাকা জমা দিয়ে বের হওয়ার পথেই রিয়াদ ভাইয়ের সাথে চলাফেরা করা কয়েকজন হঠাৎ করেই আমার উপর হামলা করে এবং কলেজের ভেতরে লাঞ্ছিত করে। পরে আমার কলার ধরে টানতে টানতে কলেজের বাইরে নিয়ে গিয়ে আমাকে মারধর করে। তখন ওখানে কয়েকজন সিনিয়র লোক ছিল পথচারী যাদেরকে আমি চিনি না। তাদের সহায়তায় আমি উদ্ধার হয়ে এখানে আসছি।
মারধর কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমার সাথে তাদের পূর্বের কোন শক্রতা নাই। যখন আমাকে মারধর করছিলো তখন তারা বলছিলো তোদের ছাত্রদলের তো কোন অস্তিত্ব নাই তাহলে তুই সভাপতি হয়ে কলেজে ঢুকলি কিভাবে?। আর বললো তোর নাম তো আতাই রাব্বি। একথা বলেই মারতে শুরু করে আমাকে কোন কথা বলার সুযোগই দেওয়া হয়নি।
তোলারাম কলেজের ছাত্রদলের আহ্বায়কে উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মহানগর যুবদলের সাবেক সভাপতি কাউন্সিলর খোরশেদ : তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক আতাই রাব্বী পরীক্ষা সংক্রান্ত কাজে ক্যাম্পাসে যাওয়ায় ছাত্রলীগের নেতাকর্মী কর্তৃক হামলার তীব্র নিন্দা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদ্য সাবেক সভাপতি, বিএনপি কর্মী ও নাসিক কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।
প্রতিবাদ লিপিতে কাউন্সিলর খোরশেদ জানান, তারেক রহমান ছাত্র রাজনীতিতে বৈপ্লবিক পরিবর্তন আনার জন্য প্রকৃত ছাত্রদের দিয়ে এবার ছাত্রদল কমিটি গঠন করেছে। কিন্তু সন্ত্রাসী মনোভাবাপন্ন সরকারী ছাত্র সংগঠন কলেজে ছাত্রদলকে রাজনীতি করতে দিচ্ছে না। এমনকি আমাদের নেতাকর্মীদের ক্লাশ করতে বা পড়াশোনা সংক্রান্ত কাজেও কলেজে গেলে হয়রানি করছে। আজ আতাই রাব্বীর উপর পৈচাসিক হামলা প্রমান করে দেশে এখন বাক স্বাধীনতা নাই। কোন ছাত্রের জীবনের নিরাপত্তা নাই। কাউন্সিলর খোরশেদ কলেজ কর্তৃপক্ষকে অবিলম্বে দোষীদের শাস্তি ও কলেজ ক্যাম্পাসে শিক্ষার ও লেবেল প্লেয়িং ফিল্ড ফিরিয়ে আনার জোড় দাবী জানিয়েছেন।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ