না’গঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক ফাহিমা গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ বুধবার (১৫ মার্চ) শেষ রাতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার আন্দিরপাড় এলাকা হতে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোসাঃ ফাহিমা (৩৫), স্বামী-শামসুল হক @ বোবা সামছু’কে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোসাঃ ফাহিমা (৩৫) নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বালিয়াপাড়া এলাকার বাসিন্দা। গ্রেফতারকৃত আসামী ২০১২ সালের ৫ নভেম্বর আড়াইহাজার থানাধীন বালিয়াপাড়া এলাকায় নিজের টিনশেড ঘর থেকে ১২৪ বোতল ফেন্সিডিল ও ২৫০টি ইয়াবাসহ গ্রেপ্তার হন, (যার মামলা নং- ০৬(১১)১২)।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামী বিজ্ঞ আদালত হতে জামিন নিয়ে দীর্ঘ ১০ বছর দেশের বিভিন্ন স্থানে সু-কৌশলে পলাতক ছিল। বিজ্ঞ আদালত গত ১৩ মার্চ গ্রেফতারকৃত আসামী মোসাঃ ফাহিমা (৩৫)’কে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেন। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহনের জন্য আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ ১৬০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ