না’গঞ্জে মসজিদে বিস্ফোরণ এবার বিদ্যুৎ মিস্ত্রি গ্রেফতার ২ দিনের রিমান্ড

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের পশ্চিম তল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় মোবারক হোসেন নামে এক বিদ্যুৎ মিস্ত্রীকে গ্রেফতার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে ফতুল্লার পশ্চিমতল্লা এলাকা তাকে গ্রেফতার করা হয়। রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে মোবারক হোসেনকে ৫ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে শুনানী শেষে তার ২ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। এর আগে শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে মোবারক হোসেনকে কোর্ট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে সিআইডি।
এদিকে শনিবার তিতাসের ৪ প্রকৌশলীসহ ৮ কর্মকর্তা-কর্মচারীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে ২দিনের রিমান্ডে নিয়েছে সিআইডি।
নারায়ণগঞ্জ সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার হারুন-অর-রশিদ জানিয়েছেন, বায়তুস সালাত জামে মসজিদে দুইটি বৈদ্যুতিক সংযোগ রয়েছে একটি সংযোগ অবৈধ। সেই সংযোগসহ সব ধরনের মসজিদের ওয়ারিং করেছিলেন মোবারক হোসেন।
গত ৪ সেপ্টেম্বর রাত পৌনে ৯টায় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় দগ্ধদের মধ্যে ৩৭ জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩৩ জনের মৃত্যু হয়েছে। একজন চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। তবে বাকিদের শারীরিক অবস্থাও আশঙ্কাজনক।
বিস্ফোরণের ঘটনায় ৫ সেপ্টেম্বর ফতুল্লা থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ন কবির বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামি করে ফতুল্লা থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়।

সংবাদ প্রকাশঃ  ২০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ