না’গঞ্জে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে জোর করে শারীরিক সম্পর্ক : অতপর যুবক গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিয়ের কথা বলে প্রেমিকাকে বড় ভাইয়ের বাসায় ডেকে এনে জোর করে শারিরীক সম্পর্ক করে। কৌশলে তা মোবাইল ফোনে ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার হুমকি দেয় প্রেমিক। সেই অভিযোগে হাসানকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১০ জুলাই) শেষ রাতে তাকে ফতুল্লার দেওভোগ এলাকা থেকে গ্রেফতার করা হয়।
ভুক্তভোগী ঐ কলেজ ছাত্রী বাদী হয়ে প্রতারক প্রেমিক হাসানকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত হাসান পটুয়াখালি জেলার ধুমকি থানার কুখালী কার্তিকপাশা গ্রামের ছোবহান তালুকদারের পুত্র। সে ফতুল্লা থানার দেওভোগ মাদ্রাসা সংলগ্ন শাকিল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।
এজাহারে বলা হয়েছে, বাদী এবং গ্রেফতারকৃত হাসান এক সময় ঢাকার খিলগাঁও থানার তিলপাড়া ২২ নং সড়কে পাশাপাশি বসবাস করতেন। সে সুবাদে দুই বছর পূর্বে তাদের মধ্যে পরিচয় হয়। তা এক সময় প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তা জানাজানি হলে হাসান ও তার পরিবারের সদস্যরা উক্ত এলাকা ছেড়ে ফতুল্লার থানার দেওভোগস্থ বর্তমান ঠিকানায় চলে আসে। চলে আসার পরে ও তাদের মধ্যে সম্পর্ক রয়ে যায়। তারা এ সময়ের মধ্যে বিভিন্ন স্থানে ঘুরতে যেতো।
এরই ধারাবাহিকতায় গত মাসের ২১ তারিখ সকালে গ্রেফতারকৃত হাসান তাকে ফোন করে জানায় যে তাহার অভিভাবকেরা তাকে দেখার পর তার প্রেমিকের সাথে তার বিবাহ চুড়ান্ত করবে। এ কথা বলে তাকে ফতুল্লার দেওভোগস্থ তার ভাইয়ের বাসায় নিয়ে যায়। সেসময়ে ঐ বাসায় কেউ ছিল না। বাসায় কেউ না থাকার কারন জিজ্ঞেস করলে হাসান জানায়, বাসার লোকজন বাহিরে আছে কিছুক্ষন পরে আসিবে। এক পর্যায়ে হাসান তাকে তার বড় ভাইয়ের শোবার ঘরে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক করে। হাসান শারিরীক সম্পর্কের দৃশ্য গোপনে মোবাইল ফোনে ধারন করে। সন্ধ্যা পর্যন্ত বাসার লোকজন আর আসেনি। এসময় প্রেমিকা বাসায় চলে যাবার কথা বললে হাসান তাকে বারণ করে। অভিভাবকেরা না আসলে তাকে যেতে দেবে না। বাসায় যাওয়ার জন্য সে চাপ দেয়। এসময় হাসান তার সঙ্গে শারীরিক সম্পর্কের ভিডিও গোপনে মোবাইলে ধারন করার বিষয়টি তাকে অবগত করে। সে এক প্রকার জোর করে চলে যাবার চেষ্টা করে। এসময় মোবাইলে ধারনকৃত ভিডিও ফুটেজ দেখায় সে। এবং তার অবাধ্য হলে ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেবার হুমকি দেয়। পরে হাসান তাকে তার মটর সাইকেলে সাইনবোর্ড এলাকায় নিয়ে তাকে সিএনজিতে তুলে দেয়। এরপর হাসানকে একাধিকবার বিয়ের জন্য তাগিদ দিলে সে বার বার বিষয়টি এড়িয়ে গিয়ে চলতি মাসের ৭ তারিখে সকালে গ্রেফতারকৃত হাসান অচেনা পাখি নামক একটি ফেক আইডি থেকে মোবাইলে ধারনকৃত উক্ত শারীরিক সম্পর্কের ভিডিও ফুটেজ ফেসবুকে আপলোড করে ছেড়ে দেয়।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, ভুক্তভোগী মেয়টির নিকট থেকে অভিযোগ পেয়ে ঘটনার সত্যতা পাওয়ায় তা মামলা হিসেবে গ্রহন করা হয়েছে। অভিযুক্ত প্রেমিক হাসানকে গ্রেফতার সহ মেলামেশার দৃশ্য ধারন করার মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে  

Print Friendly, PDF & Email