না’গঞ্জে ফতুল্লায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের ফতুল্লায় মানসুরা আক্তার অমি (১৮) নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় ফতুল্লার সস্তাপুর এলাকায় রাজ্জাকের ভাড়া বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাট থেকে লাশ উদ্ধার করা হয়। পুলিশ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত মানসুরা আক্তার অমি কুমিল্লা জেলার বুড়িচং থানার হোসেনপুর গ্রামের প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে এবং স্বামী হাসিবুল হাসান হৃদয় (১৯) মাদারীপুর জেলার শিবচর থানার মোজাফফরপুর গ্রামের হযরত আলীর ছেলে। হযরত আলী সপরিবারে ফতুল্লার সস্তাপুর এলাকায় রাজ্জাকের ভাড়াটিয়াবাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে ভাড়ায় বসবাস করেন।
নিহতের শ্বশুর হযরত আলী জানান, তার ছেলে হৃদয় একটি কলেজে এইচএসসিতে পড়ে। ফেসবুকে গত বছর এইচএসসি পড়ুয়া নিহত অমির সঙ্গে হৃদয়ের পরিচয় ও প্রেম-ভালোবাসার সম্পর্ক হয়। প্রেমের সম্পর্কে তারা দুজন ঘর ছেড়ে অজ্ঞাত স্থানে পালিয়ে যায়। পরে উভয় পরিবার তাদের খুঁজে বের করে বিয়ে করিয়ে দেওয়া হয়। তবে আত্মহত্যার কারন জানাতে পারেননি হযরত আলী ও তার ছেলে হৃদয়। ফতুল্লা মডেল থানার এসআই আবু হানিফ জানান, ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। বিকেলে ময়না তদন্ত শেষে অমির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৯-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email